• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে যৌন নিপীড়নের ঘটনায় শ্রীঘরে যুবক

  আনোয়ার পারভেজ, নাটোর

০৬ জুন ২০২৩, ১২:৩৩
গৃহবধূকে যৌন নিপীড়নের ঘটনায় শ্রীঘরে যুবক

নাটোরের নলডাঙ্গায় এক গৃহবধূকে (২১) যৌন নিপীড়নের ঘটনায় মো. নিশান প্রামাণিক (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন।

গত রবিবার রাতে অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি নিশান প্রামাণিক নলডাঙ্গা উপজেলার ব্রক্ষপুর পূর্বপাড়া এলাকার মো. রহিদুল ইসলামের ছেলে। গতকাল সোমবার দুপুরে আদালতের মাধ্যমে নিশান প্রামাণিককে জেলহাজতে পাঠানো হয়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম এই তথ্য নিশ্চিত করে জানান, রবিবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে ওই গৃহবধূ তার বাবার বাড়ি পূর্ব সোনা পাতিল গ্রাম থেকে পশ্চিম সোনা পাতিল গ্রামে মামা শ্বশুর মো. জেলারের বাড়িতে যাচ্ছিলেন।

পথে স্থানীয় মান্নান চৌকিদারের বাড়ির সামনে পৌঁছালে নিশান নামে ওই যুবক মোটরসাইকেলে করে এসে তার পথরোধ করে তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে নিশান যৌনবাসনা পূর্ণ করতে ওই গৃহবধূকে জাপটে ধরে এবং যৌন নিপীড়নের চেষ্টা করে।

এ সময় ওই গৃহবধূ চিৎকার দিলে নিশান পালিয়ে যায়। পরে রাতে ওই গৃহবধূ নিজে বাদী হয়ে নিশান প্রামাণিককে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড