• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় ইমন হত্যার প্রতিবাদে রাজপথে জনতা 

  কাজী কামাল হোসেন, নওগাঁ

০৫ জুন ২০২৩, ১৪:৫০
নওগাঁয় ইমন হত্যার প্রতিবাদে রাজপথে জনতা 

নওগাঁ সদর উপজেলার ভবানীপুর মধ্য পাড়া গ্রামের ইমনকে নৃশংসভাবে হত্যাকারী রাজু পাহালোয়ান ও তার বাহিনীর ফাঁসির দাবিতে মানববন্ধন অননুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৫ জুন) দুপুরে শহরের মুক্তির মোড়ে এই মানববন্ধন অননুষ্ঠিত হয়। নিহত ইমন হোসেন ভবানীপুর মধ্যপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

মানববন্ধনে বক্তব্য বলেন- গত মঙ্গলবার (২৪ জানুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কছিমের মোড় এলাকায় বাকবিতণ্ডার জের ধরে ইমন হোসেনকে (২৫) ছুরিকাঘাতের ঘটনা ঘটে। ওইদিন রাতে সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত ইমনের বাবা সাইদুল ইসলাম বুধবার (২৫ জানুয়ারি) রাতে ৫ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শনিবার (২৮ জানুয়ারি) ভোরে একই গ্রামের কছিম উদ্দিনের ছেলে রুবেল হোসেন (২৭) নামে এক যুবককে গ্রেফতার করা হয়।

নিহতের বাবা সাইদুল ইসলাম বলেন, ঘটনাস্থলের কাছে থাকা একটি দোকানের সিসিটিভি ফুটেজ দেখে ৫ জনকে চিনতে পেরেছি। তারা আমাদের এই এলাকার মিথুন, রাজু পাহালোয়ান পিতা মোস্তাকিম, বাঁধন হোসেন, জয় ও রুবেল হোসেন। ঘটনার সময় মোট ১০ থেকে ১২ জন ছিল। সবাইকে চিনতে পারিনি। এ ঘটনার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি। আমার বুক যারা খালি করছে তাদের কঠিন শাস্তি চাই।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। আমরা আশা করি দ্রুত সকল আসামি গ্রেফতার হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড