• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানিতে ডুবে মাদকসেবীর মৃত্যু

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২৫ এপ্রিল ২০২৩, ১৪:৫৮
পানিতে ডুবে মাদকসেবীর মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

বগুড়ার আদমদীঘির সান্তাহারে পানিতে ডুবে মোজাহার হোসেন (৬২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে এ ঘটনায় থানার একটি ইউডি মামলা হয়েছে। মোজাহার হোসেন উপজেলার সান্তাহার পৌর শহরের মালশন গ্রামের মৃত অহির উদ্দীনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোজাহার হোসেন কয়েক বছর ধরে মাদকসেবন করতেন। ধীরে ধীরে তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। গত সোমবার সন্ধ্যায় অতিরিক্ত দেশি মদপান করে সান্তাহার থেকে বাড়ি ফিরেন মোজাহার হোসেন। কিছুক্ষণ পর বাড়ির পাশের একটি পুকুর পাড়ে নেশাগ্রস্থ অবস্থায় বসে ছিলেন তিনি। হঠাৎ পুকুরে পড়ে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ডুবে যান। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নিকটবর্তী একটি চিকিৎসালয়ে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক রেদোয়ানুর রহিম জানান, এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারে লাশটি হস্তান্তর করা হয়। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড