• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যবসায়ীর মাথায় অস্ত্র ঠেকিয়ে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই 

  মনিরুজ্জামান, নরসিংদী

২৫ এপ্রিল ২০২৩, ১৩:৩৬
ব্যবসায়ীর মাথায় অস্ত্র ঠেকিয়ে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই 
ছিনতাই (ছবি : প্রতীকী)

নরসিংদীতে মোটরসাইকেল থামিয়ে ব্যবসায়ীর মাথায় অস্ত্র ঠেকিয়ে সাড়ে তিন লাখ টাকাসহ কয়েকটি ব্যাংকের এটিএম কার্ড ও মূল্যবান জিনিসপত্র ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাত ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাসাইল ফ্লাইওভারের পশ্চিম পাশে চিনিশপুর এলাকার নির্জন রাস্তায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। গতকাল সোমবার (২৪ এপ্রিল) ভুক্তভোগী ওই ব্যবসায়ী এ ঘটনা উল্লেখ করে নরসিংদী সদর মডেল থানায় একটি অভিযোগ দেন।

ভুক্তভোগী ওই ব্যবসায়ীর নাম তৌহিদুর রহমান (৩৭)। তিনি নরসিংদী শহরের পশ্চিম কান্দাপাড়া মহল্লার মো. হাবিবুর রহমানের ছেলে এবং আর্থিক প্রতিষ্ঠান পে-ওয়েলের স্থানীয় পরিবেশক।

অভিযোগে জানা যায়, ঘটনার রাত ৯টার দিকে নরসিংদী শহরের জেলখানা মোড় সংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়কের পশ্চিম পাশে চিনিশপুরস্থ রেড এক্স কার্যালয় থেকে ২ লাখ ৩৮৯ টাকা নিয়ে তার সাথে থাকা আরও দেড় লাখ টাকাসহ মোট ৩ লাখ ৫০ হাজার ৩৮৯ টাকা তার কাঁধের সাইড ব্যাগে ভরে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিল।

কিছুদূর যাওয়ার পর ৪ অস্ত্রধারী তার গতিরোধ করে। এসময় ওই ব্যবসায়ীর মাথায় অস্ত্র ঠেকিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে টাকা ভর্তি কাঁধে ঝুলানো ব্যাগ ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। তার মানি ব্যাগে বিভিন্ন ব্যাংকের এটিএম কার্ড, জাতীয় পরিচয়পত্র, ড্রাইভিং লাইসেন্স, মোটরসাইকেলের ডিজিটাল সনদ ও রোড পারমিটসহ নগদ টাকা ও বিভিন্ন গুরুত্বপূর্ণ জিনিস ছিল। সেগুলোও ছিনিয়ে নেয় তারা। এ ব্যাপারে সোমবার ভুক্তভোগী তৌহিদুল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে ইদকে ঘিরে নরসিংদীতে চুরি, ছিনতাই, ডাকাতি ও রাহাজানির ঘটনা দিন দিন বেড়েই চলেছে।

ভুক্তভোগী তৌহিদুল বলেন, আমি রাস্তা দিয়ে প্রায় চলাচল করি। এর আগে এমন ঘটনা ঘটেনি। আর আমার সাথে নগদ টাকা রয়েছে বিষয়টি দু'একজন ছাড়া অন্য কেউ জানতো না।

এ ব্যাপারে চিনিশপুর বিটের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এসআই নূর হোসেন বলেন, অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত শুরু করেছেন। তবে ভুক্তভোগীর কাছের বা পরিচিত জন এই ঘটনার সাথে সম্পৃক্ত থাকতে পারে বলে আমরা ধারণা করছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড