• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপপুর প্রকল্প থেকে রুশ নাগরিকের লাশ উদ্ধার

  রাকিব হাসনাত, পাবনা

২০ এপ্রিল ২০২৩, ১২:১৮
রূপপুর প্রকল্প থেকে রুশ নাগরিকের লাশ উদ্ধার

পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ (আরএনপিপি) প্রকল্পের আবাসিক এলাকা থেকে এক রাশিয়ান নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার (১৯ এপ্রিল) সকালে প্রকল্পের গ্রিন সিটির একটি আবাসিক ভবনের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রাশিয়ার ওই নাগরিকের নাম কুন আলেকজান্ডার (৩১)। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে ‘টেস্ট রোসেম লি.’ নামে একটি রুশ প্রতিষ্ঠানের কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে কাজ শেষ করে আলেকজান্ডার তার নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। বুধবার সকালে সহকর্মীরা তাকে ডাকাডাকি করেন। কক্ষের ভেতর থেকে তার কোনো সাড়াশব্দ মেলেনি। এ অবস্থায় থানা-পুলিশকে খবর দেওয়া হয়। বেলা ১১টার দিকে পুলিশ গিয়ে কক্ষের ভেতর থেকে মৃতদেহ উদ্ধার করে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, সুরতহাল প্রতিবেদনে শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। লাশটি পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড