• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেড় কোটি টাকার হেরোইনের চালানসহ চার নারী গ্রেফতার

  রাকিব হাসনাত, পাবনা

১৯ এপ্রিল ২০২৩, ১৪:৫৩
দেড় কোটি টাকার হেরোইনের চালানসহ চার নারী গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

পাবনার ঈশ্বরদীতে প্রায় দেড় কোটি টাকার হেরোইনসহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ পাবনা ক্যাম্পের একটি দল।

গ্রেফতারকৃতরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দিয়াড় মানিকচক গ্রামের সেরাজুল ইসলামের স্ত্রী মেরজাহাতুন (৩৬), চর বোয়ালমারী গ্রামের মৃত আমজাদ আলীর স্ত্রী গোলবাহার (৫০), নওগাঁর আত্রাই উপজেলায় পারকাসুন্দিয়া গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী শেনারা খাতুন (২১) ও ঈশ্বরদীর পিয়ারাখালী এলাকার আজম মণ্ডলের ছেলে ইমরান (২৭)।

আজ বুধবার (১৯ এপ্রিল) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১২ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. তৌহিদুল মবিন খান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ পাবনা ক্যাম্পের সিনিয়র এএসপি কিশোর রায়ের নেতৃত্বে একটি দল গতকাল মঙ্গলবার গভীর রাতে ঈশ্বরদী উপজেলা সদরের পৌর সুপার মার্কেট সংলগ্ন জনতা ব্যাংকের সামনে অভিযান চালিয়ে সন্দেহভাজন চারজনকে আটক করে।

এ সময় আটককৃতদের কাছ থেকে এক কেজি ৪শ ৬৫ গ্রাম হেরোইন উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি উনচল্লিশ লাখ পঞ্চাশ হাজার টাকা।

তিনি আরও জানান, আটককৃতদের থেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় হেরোইন বিক্রয় করে আসছিল। নারীদের মাধ্যমে তারা মাদকদ্রব্য বিক্রি করে আসছে। তাদের সবার বিরুদ্ধে মাদকদ্রব্যের একাধিক মামলা রয়েছে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, আটককৃত চারজনকে থানায় হস্তান্তর করেছে র‍্যাব। তাদের সবাইকে গ্রেফতার দেখিয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড