• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকের চালানসহ কোটিপতি ইউপি সদস্য গ্রেফতার

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

০৫ এপ্রিল ২০২৩, ১৩:১৮
মাদকের চালানসহ কোটিপতি ইউপি সদস্য গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

নরসিংদীতে মাদকের চালানসহ কোটিপতি ইউপি সদস্য গ্রেফতার হয়েছেন। গ্রেফতারকৃত এই মেম্বারের নাম ডন আতাউর রহমান ভূঞা আতা। নরসিংদীর মাধবদীর শিল্পাঞ্চলের ত্রাস মাদক ও মার্ডারসহ ডজনাধিক মামলার আসামি আতা মেহেরপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার।

গতকাল মঙ্গলবার দুপুরে তাকে ৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ। তার এই গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে আনন্দ উল্লাস শুরু করে এলাকাবাসী।

মাধবদী বাজারে রয়েছে এই মেম্বারের ১৬ তলা ভবন। ফিল্মি স্টাইলে চলাচলকারী এই মেম্বার কোটি টাকার ঘাড়িতে করে ঘুরে বেড়ান।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায় দীর্ঘদিন যাবৎ আতা মাদক ব্যবসা, চুরি, ডাকাতি, রাহাজানি ও ভূমিদস্যুতা করে কোটি কোটি টাকার মালিক বনে গেছে। তার যন্ত্রণায় ও ভয়ে এ অঞ্চলের মানুষ একেবারে অতিষ্ঠ হয়ে পড়েছে। এক নেতার আশ্রয়ে প্রশ্রয়ে থাকার কারণে তাকে আটক করতে পুলিশেরও অনেকটা বেগ পেতে হয়েছে বলে জানিয়েছে পুলিশের এক কর্মকর্তা। তাকে আটক করার পরও বিতর্কিত ঐ নেতা আতাকে ছাড়িয়ে নেয়ার জন্য চেষ্টা করে।

কিন্তু পুলিশ কারো কথা না শুনে দ্রুত তাকে আদালতে পাঠিয়ে দেয়। আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দিয়েছে বলে জানা গেছে।

মাধবদী থানার ওসি রকিবুজ্জামান তাকে ইয়াবাসহ আটক করার কথা স্বীকার করে বলেন, হত্যা, মাদক ও ডাকাতির প্রস্তুতিসহ তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড