• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

'দাবি একটাই শেখ হাসিনার পতন ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন'

  রাকিব হাসনাত , পাবনা

০৪ এপ্রিল ২০২৩, ১৩:২৫
ভোট ডাকাত

আবারও ক্ষমতায় থাকতে নানা টালবাহানা শুরু করেছে রাতের ভোট ডাকাত সরকার। কিন্তু দেশের জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির নেতাকর্মীরা সরকারের সে আশা পূর্ণ হতে দেবে না। আমাদের দাবি একটাই এই ভোট ডাকাত স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন এবং নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচন।

সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যায় পাবনা সদর গোরস্থান ও ঈদগাহ মাঠে রাজশাহী বিভাগীয় কৃষক দলের আয়োজনে আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

কৃষকদলের কেন্দ্রীয় সভাপতি হাসান জারির তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের পরিচালনায় সভায় ভার্চুয়ালে বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি ভাইস-চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুসহ কেন্দ্রীয় নেতারা।

বক্তারা বলেন, এই অবৈধ সরকারের পতনের দাবিতে আমাদের আন্দোলন চলমান রয়েছে। আজকের ইফতার মাহফিল এই আন্দোলনেরই অংশ। যতক্ষণ পর্যন্ত এই অবৈধ শেখ হাসিনার সরকারের পতন না হবে ততক্ষণ বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরে যাবে না। ফ্যাসিবাদের পতন ঘটিয়ে খুব শীঘ্রই গণতান্ত্রিক সরকারের অগ্রযাত্রা শুরু হবে বাংলাদেশে।

তারা আরও বলেন, সরকার আগামী নির্বাচনকে কেন্দ্র করে পাগল হয়ে গেছে। তারা বিএনপির নেতাকর্মী থেকে শুরু করে আজকে গণমাধ্যমের ওপর তারা জুলুম নির্যাতন শুরু করেছে। সত্য তুলে ধরলেই তাদের মামলা দিয়ে হুমকি দিয়ে মুখ বন্ধ করার চেষ্টা করা হচ্ছে। এই অসহনীয় দ্রব্যমূল্য ও সরকারের লুটপাটের কারণে মানুষ যে কষ্ট আছে সেই কষ্টগুলোও আজকে গণমাধ্যম কর্মীরা তুলে ধরতে পারছে না।

সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুন, কেন্দ্রীয় বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ওবায়দুল রহমান চন্দন, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোল্লা, প্রচার সম্পাদক সাম্স, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ডন, কৃষক দলের ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক হাজী মো. কামাল ও পাবনা জেলা বিএনপির সদস্য ডা. আহমেদ মোস্তফা নোমান প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড