• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাকে ফোনে না পেয়ে মামাকে ফোন মেয়েদের, এসে দেখেন রক্তাক্ত মরদেহ

  রাকিব হাসনাত, পাবনা

০৪ এপ্রিল ২০২৩, ১৩:১৬
মরদেহ

পাবনার ঈশ্বরদীতে হাজেরা খাতুন (৭৫) নামের একজন সাবেক কলেজ অধ্যাপকের স্ত্রীকে হত্যা করেছে দুর্বৃত্তরা ।

সোমবার (৩ মার্চ) সন্ধা সাড়ে ৭ টার দিকে রক্তাক্ত মরদেহ দেখে পুলিশের খবর দেয় স্থানীয়রা। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত ১১ টা পর্যন্ত ঘটনাস্থকে ঘিরে রেখেছে আইনশৃঙ্খলাবাহিনী।

নিহত গৃহবধূ রাজশাহী কলেজের সাবেক অধ্যাপক মো: হাবিবুল্লাহ'র স্ত্রী ও পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান হবিবুল ইসলাম হব্বুলের বোন।

খোঁজ নিয়ে জানা গেছে, নিহত হাজেরা খাতুনের ৩ ছেলে ও ৪ মেয়ের মধ্যে দুই মেয়ে বিদেশে থাকেন। অন্যরা ঢাকায় বসবাস করেন। হাজেরা খাতুন মাঝে মধ্যে ঢাকায় এবং ঈশ্বরদীতে নিজ বাড়িতে একাই থাকতেন। আজ সোমবার সকাল ১১ টার দিকে তাকে বাড়ির পাশের বাগানে ঘুরতে দেখে স্থানীয়রা। বিকেলের দিকে ঢাকা হতে মেয়েরা ফোন করে মাকে না পেয়ে মামা হব্বুল ও প্রতিবেশীদের বিষয়টি জানায়। প্রতিবেশীরা বাড়িতে ঢুকে শয়নকক্ষে তালাবদ্ধ অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। ফোন পেয়েই মামা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন। মরদেহ উদ্ধার করতে ঈশ্বরদী থানা পুলিশ ক্রাইম সিনকে খবর দেয়।

নিহতের ভাই হবিবুল ইসলাম হব্বুল জানান, ইফতারের একটু আগে ঢাকা হতে ভাগ্নিদের ফোন পেয়ে মাগরিবের নামাজের পর এসে দেখি রক্তাক্ত অবস্থায় বোন খাটের নিচে পড়ে আছে। ঘরের আলমারি খোলা এবং কাপড়-চোপড় ছিঁটানো রয়েছে। বোনের লাশ দেখার পর আমার আর কিছু বলার শক্তি নেই। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে শাস্তি দাবি করেন তিনি।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ক্রাইম সিনকে খবর দেওয়া হয়েছে। তারা এসে মরদেহ উদ্ধার করবে। এরপর হাসপাতাল মর্গে পাঠানো হবে। কিভাবে হত্যা করা হয়েছে, সে বিষয়ে এখনই কিছু বলা সম্ভব হচ্ছে না। ময়নাতদন্ত করা হবে। ঘটনা উদঘাটনে কাজ করছে পুলিশ। তবে ঘরের আলমারী খোলা এবং কাপড়-চোপড় ছড়ানো-ছিটানো রয়েছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড