• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাইকের বেপরোয়া গতি কেড়ে নিল যুবকের প্রাণ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৭ মার্চ ২০২৩, ১৫:০৬
বাইকের বেপরোয়া গতি কেড়ে নিল যুবকের প্রাণ
মোটরসাইকেল দুর্ঘটনা (ফাইল ছবি)

সিরাজগঞ্জের বেলকুচিতে বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সোহান (১৯) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তার সঙ্গে থাকা দুজন। আজ শুক্রবার (১৭ মার্চ) সকালে বেলকুচি-বানিয়াগাঁতী আঞ্চলিক সড়কের বানিয়াগাঁতী নতুন পাড়া কবরস্থান এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত সোহান একই উপজেলার বওরা পশ্চিম পাড়া এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে। আর আহতদের নাম পরিচয় এখনো জানা যায়নি। তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

বেলকুচি থানার উপ পরিদর্শক (এসআই) মো. সালাউদ্দিন জানান, সোহানসহ তিনজন দ্রুত গতির একটি মোটরসাইকেলে করে বানিয়াগাঁতী কবরস্থান এলাকা দিয়ে যাচ্ছিলেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশের গাছে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান সোহান। এতে গুরুতর আহত হন অপর দুই আরোহী।

এরপর এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় পরে তাদের ঢাকায় পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড