• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে মোবাইল চোর গ্রেফতার

  নাজির আহমেদ আলামিন, ভৈরব (কিশোরগঞ্জ)

২২ ডিসেম্বর ২০২১, ১০:১০
ভৈরবে মোবাইল চোরকে গ্রেফতার
গ্রেফতার সান্জু । ছবি : অধিকার

কিশোরগঞ্জ ভৈরবে সান্জু (২৪) নামের এক মোবাইল চোরকে গ্রেফতার করেছে পুলিশ। শহরের নিউটাউন এলাকার কফিল উদ্দিনের ছেলে সে। সাংবাদিক ও মানবাধিকারকর্মী পরিচয় ব্যবহার করে সে প্রতারণা করত বলে অভিযোগ রয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) ভোরে শহরের নিউটাউন এলাকার বাসা থেকে একটি মোবাইল চুরির মামলায় রেলওয়ে পুলিশ সান্জুকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, সান্জুর বিরুদ্ধে ভৈরব রেলওয়ে থানায় ডাকাতির প্রস্ততি ও অস্ত্র আইনে দুটি মামলা রয়েছে। প্রতারণা আর চুরি করা তার পেশা।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিজয় এক্সপ্রেস ট্রেনের যাত্রী নুরমহল বেগমের একটি আইফোন ট্রেন থেকে চুরি হয়। এই ঘটনায় নুরমহল ভৈরব রেলওয়ে থানায় মামলা করে।

পুলিশ সোমবার রাতে দুজন ছিনতাইকারী আটক করলে তারা জানায়, আইফোনটি ট্রেন থেকে চুরির পর সান্জুকে দেওয়া হয়েছে। তার অধীনে এবং নির্দেশে তারা ট্রেনে চুরি করে বলে স্বীকার করেন।

আরও পড়ুন : শিক্ষার্থীকে ট্রাক থেকে ফেলে হত্যা: অবশেষে মামলা নিল পুলিশ

ভৈরব রেলওয়ে থানার সেকেন্ড অফিসার এস আই রুমেল জানান, গ্রেফতার সান্জু ছিনতাইকারীর লিডার। তার বিরুদ্ধে থানায় ডাকাতি প্রস্ততি ও অস্ত্র আইনে দুটি মামলা রয়েছে। সে এলাকায় কখনও সাংবাদিক, কখনও মানবাধিকারকর্মী পরিচয় ব্যবহার করে প্রতারণাসহ বিভিন্ন অপরাধ করে যাচ্ছে। তাকে আদালতে চালান দেওয়া হয়েছে, পরে জিজ্ঞাসাবাদ করা হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড