• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা

  মেহেদী হাসান, লোহাগাড়া, (চট্টগ্রাম)

১৭ ডিসেম্বর ২০২১, ০৯:৫৭
লোহাগাড়ায় স্বতন্ত্র প্রার্থী ওপর হামলা
সংবাদ সম্মেলন। ছবি : অধিকার

লোহাগাড়ায় ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। উপজেলার চুনতী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জয়নাল আবেদীন জনুর সমর্থকরা এ হামলা হয়েছে বলে অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী নুর মুহাম্মদ শহীদুল্লাহ্।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিকালে চুনতীতে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে নুর মুহাম্মদ শহীদুল্লাহ্ আরও জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৫টায় চুনতি সাতগড় মাঝির পাড়া ইসহাক মিয়া সড়ক সংলগ্ন দোকানের পূর্বে তিনি ও তার কর্মীরা ইউনিয়নের নারিশ্চা এলাকা থেকে প্রচারণা শেষে ফিরছিলেন।

এ সময় পূর্ব থেকে উৎপেতে থাকা চুনতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর ইন্ধনে আনুমানিক শতাধিক বহিরাগত সন্ত্রাসী তাদের গাড়ির গতিরোধ করে। একই সময় প্রতিপক্ষ দেশীয় অস্ত্র, লাঠিসোঠা, হকিস্টিক, দা, কিরিচ নিয়ে হামলা চালায়।

এতে তার কর্মী মোহাম্মদ শোয়াইবুল ইসলাম, মোহাম্মদ আবদুল হামিদ, আবুল কালাম, মো. আনোয়ার, মো. হোছাইন, বদিউল আলম ও গাড়ি চালক বাবু গুরুতর আহত হয়।

আরও পড়ুন : ভৈরবে মালবাহী ট্রেন থেকে মাদকদ্রব্য জব্দ

লোহাগাড়া থানার ওসি জাকির হোসাইন মাহমুদ জানান, হামলার বিষয়ে ভুক্তভোগী লিখিত কোনো অভিযোগ করেননি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড