• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাই বিএসপিআই এ কারিগরি প্রতিভা মেলা উদ্বোধন

  মো.কবির হোসেন, কাপ্তাই

০৯ ডিসেম্বর ২০২১, ১৩:৪০
কাপ্তাই বিএসপিআই এ কারিগরি প্রতিভা মেলার উদ্বোধন
মেলার উদ্বোধন। ছবি : অধিকার

বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইন্সটিটিউটে কারিগরি মেলা উদ্বোধন করা হয়েছে। কারিগরি বৃত্তিমূলক শিক্ষা ও প্রশিক্ষণকে জনপ্রিয় করার জন্য, কারিগরি শিক্ষা অধিদফতরের অধীনে স্কিলস - ২০২১, প্রকল্প আন্তর্জাতিক শ্রম সংস্থা (আইএলও) এবং মার্কেটিং এজেন্সি "এশিয়াটিক ইএক্সপি " জনসচেতনতা মূলক কারিগরি মেলা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল ১০টায় দিনব্যাপী কারিগরি প্রতিভা মেলা হয়। এতে ৭ টি স্টলে বিভিন্ন প্রতিষ্ঠানের কার্যক্রম প্রদর্শন করা হয় হয়েছে। বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইন্সটিটিউটে এ (বিএসপিআই) আয়োজন অনুষ্ঠিত হয়। পরে বিএসপিআই প্রাঙ্গণে আলোচনা সভা হয়। এতে সভাপতি ছিলেন, বিএসপিআই ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ আবদুল মতিন হাওলাদার। প্রধান অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এবং উক্ত মেলার উদ্বোধন করেন।

বিশেষ অতিথি ছিলেন- রাঙামাটি চেম্বার অ্যান্ড কর্মাস সভাপতি মো. আব্দুল ওয়াদুদ, চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পরিচালক ডা. প্রবীর খিয়াং, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. নাসির উদ্দীন, আইএলও এর প্রোগাম ম্যানেজার আনিসুজ্জামান, বিএফআইডিসির ব্যবস্থাপক তীর্থ জিৎ রায়, ওয়াগ্গা মৌজার হেডম্যান অরুণ তালুকদার।

আরও পড়ুন : সান্তাহারে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

প্রধান অতিথি ইউএনও মুনতাসির জাহান বলেন, সরকার কারিগরি শিক্ষাকে প্রসারের লক্ষ্যে দেশের প্রতিটি উপজেলায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপনের কাজ চলমান রয়েছে। এবং বর্তমান সরকার কারিগরি শিক্ষা প্রসারে কোটি কোটি টাকা দিচ্ছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড