• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খিচুড়ি নিয়ে দ্বন্দ্বে ভগ্নিপতিকে কুপিয়ে হত্যা

  শেরপুর প্রতিনিধি

৩১ অক্টোবর ২০২১, ১৪:৩৯
প্রতীকী ছবি

শেরপুরে নির্বাচনী খিচুড়ি নিয়ে ছোট শিশুদের ঝগড়ার জের ধরে সহোদর ছোট বোনের স্বামী রুমান মিয়াকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার সমন্ধি সোলায়মানের বিরুদ্ধে।

শনিবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় নালিতাবাড়ী উপজেলার বাঘবেড় বালুরচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুমান ওই গ্রামের আজিজুল হকের ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, শুক্রবার রাতে ইউপি নির্বাচনের প্রচারণার খিচুড়ি বিতরণ করা হয়। ফ্রিজে রেখে দেওয়া ওই খিচুড়ি পরদিন শনিবার বিকেলে নিহত রুমানের ছোটভাই ভাষাণীর ছয় বছর বয়সী কন্যা বর্ষাকে খেতে দেয়। বর্ষা ওই খিচুড়ি হাতে নিয়ে প্রতিবেশী মানিক মিয়ার বাড়িতে যায়। এ সময় মানিক মিয়ার তিন বছর বয়সী ছেলে মমিন নাড়া দিয়ে তার খিচুড়ি ফেলে দেয়। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মানিকের ভাতিজা অটোচালক অভিযুক্ত সোলায়মান নিহত রুমানের পিতা ও সোলায়মানের সহোদর বোনের শ্বশুর আজিজুলকে আঘাত করে। এর প্রতিবাদ করতে গেলে রুমান ও তার ভাই ভাষাণীর সাথেও ঝগড়া বাঁধে। পরে স্থানীয়রা পরিস্থিতি শান্ত করে।

এদিকে, শনিবার সন্ধ্যা ছয়টার দিকে রুমান তার মোটরবাইক নিয়ে বাঘবেড় বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। কিন্তু আগ থেকেই তার সমন্ধি সোলায়মান ধারালো অস্ত্র নিয়ে বাড়ি থেকে প্রায় পাঁচশ গজ দূরে বাঘবেড় বালুরচর মসজিদের কাছে অবস্থান করছিল। সেখানে আসা মাত্রই রাস্তায় বেরিকেট দিয়ে ভগ্নিপতি রুমানের পথ রোধ করে এবং উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করে ফেলে যায়। এ সময় পথচারীরা রুমানকে উদ্ধার করে নালিতাবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রুমানের দেড় মাস বয়সী একজন ছেলেসন্তান রয়েছে।

আরও পড়ুন : মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধার জমিতে কাজীর ঘর উত্তোলনের অভিযোগ

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত রুমানের বাবা আজিজুল হক বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড