• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গাজীপুরে আওয়ামী লীগের র‌্যালি

  মো. আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর, গাজীপুর

২৮ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৭
র‌্যালি
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত র‌্যালি। ছবি : অধিকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গাজীপুরে আওয়ামী লীগের উদ্যোগে র‌্যালি ছাড়াও বৃক্ষের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুরের কালিয়াকৈর প্রেসক্লাব ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের উদ্যোগে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন উপলক্ষে এসব কর্মসূচি পালিত হয়।

দিনটি উপলক্ষে সকালে কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার জালশুকা বাজারে আলোচনা সভা, র‍্যালি ও কৃষকদের মাঝে বিনামূল্যে বৃক্ষের চারা বিতরণ করা হয়।

এ সময় আয়োজিত এক সভায় বক্তব্য রাখেন আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এম এ আলীম, সাধারণ সম্পাদক কে এম ইব্রাহিম খালেদসহ আরও অনেকে।

পরে দুপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কালিয়াকৈর বাস টার্মিনাল এলাকায় আলোচনা সভা, র‍্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় অনুষ্ঠিত সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান শরীফ ও সাবেক ভারপ্রাপ্ত সহ-সভাপতি আব্দুর রশীদ প্রমুখ।

আরও পড়ুন : ‘মুকুটমণি’ উপাধি পাওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

এ দিকে, শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এ দিন কালিয়াকৈর প্রেসক্লাবের আয়োজনে ও প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহবুব হাসান মেহেদীর সঞ্চালনায় আনুষ্ঠানিকভাবে কেক কেটে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় আয়োজিত সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও পৌরসভার মেয়র প্রার্থী রফিকুল ইসলাম তুষার, প্রেসক্লাবের সাবেক সভাপতি সরকার আব্দুল আলীম, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীরসহ প্রেসক্লাবের সকল সাংবাদিক ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড