• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘মুকুটমণি’ উপাধি পাওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

  ওবায়দুল কবির সম্রাট, কয়রা, খুলনা

২৮ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪৭
আনন্দ মিছিল
‘মুকুটমণি’ উপাধি পাওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল। ছবি : অধিকার

জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রায় (এসডিজি) ব্যাপক অগ্রগতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মুকুটমণি’ উপাধিতে ভূষিত করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছে খুলনার কয়রা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকালে কয়রা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন রেজার সভাপতিত্বে পরিষদ প্রাঙ্গণ থেকে মিছিলটি শুরু হয়।

পরে উপজেলা সদরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে মিছিলটি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

আনন্দ মিছিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আক্তারুজ্জামান বাবু। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, মানুষের ভাগ্য পরিবর্তন করতে পদ্মা সেতু, মেট্রোরেল ও বিভিন্ন মেগা প্রজেক্টসহ সারাদেশে আজ হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কর্মকাণ্ড চলছে। আমাদের দেশকে উন্নয়ন-অগ্রগতির শীর্ষে নিয়ে যাওয়ার কারণেই দেশের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে টেকসই উন্নয়নের জন্য আন্তর্জাতিকভাবে জাতিসংঘের মাধ্যমে পুরস্কৃত করা হয়েছে।

তিনি বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস চলাকালেও এসডিজি প্রচারণা কার্যক্রম চালাতে শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে ক্রাউন জুয়েল (মুকুটমণি) উপাধিতে ভূষিত করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনার এই অর্জন বাংলাদেশের প্রতিটি মানুষের। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করেছে। এই উন্নয়নের ধারা আগামী দিনে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কমলেশ কুমার সানা, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন বাবু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম, অধ্যক্ষ চয়ন কুমার রায়, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ, আব্দুস সামাদ গাজী, জিয়াউর রহমান জুয়েল, আছের আলী মোড়ল প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : সান্তাহারে মালবাহী ট্রেন লাইনচ্যুত

সভায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ, এস এম জিয়াদ আলী, খয়রুল আলম, গণেশ চন্দ্র মন্ডল, নির্মল চন্দ্র দাষ, যুবলীগ নেতা ইমদাদুল হক টিটু, অ্যাডভোকেট আরাফাত হোসেন, বায়জিদ হোসেন, ছাত্রলীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল হক বাদলসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড