• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামীসহ দুই পলাতক আসামি গ্রেপ্তার

  শেরপুর প্রতিনিধি

০৬ নভেম্বর ২০২০, ১৬:৫৭
গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত আসামিরা (ছবি : সংগৃহীত)

শেরপুরের ঝিনাইগাতীতে হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি আবু জাফর ওরফে সুরুজ (৬০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে গাজীপুরের একটি এলাকা থেকে ঝিনাইগাতী থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে। তিনি উপজেলার কোনাগাঁও গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। অভিযানকালে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফায়েজুর রহমান হাতে আঘাত পেয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে গ্রেপ্তারকৃত আবু জাফর ও অন্য আসামিরা ২০০৬ সালের ৮ মে উপজেলার কোনাগাঁও গ্রামের নূর ইসলামের ছেলে বিল্লাল হোসেনকে (১৫) নৃশংসভাবে হত্যা করেন। এ ঘটনায় নিহত বিল্লালের বাবা নূর ইসলাম বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন। পরে ২০১৬ সালে জেলা ও দায়রা জজ আদালত মামলার রায়ে আবু জাফরকে মৃত্যুদণ্ডাদেশ প্রদান করেন। কিন্তু জাফর ঘটনার পর থেকে পলাতক ছিলেন। এরপর আদালত থেকে জাফরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে ঝিনাইগাতী থানার ওসি ফায়েজুর রহমানের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে গত বৃহস্পতিবার রাতে গাজীপুরের একটি এলাকা থেকে আবু জাফরকে গ্রেপ্তার করে।

এদিকে অবিজল নামের পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আরও এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় ঝিনাইগাতী থানার ওসি (তদন্ত) সরোয়ার হোসেন তাকে জামালপুর জেলার বকশীগঞ্জ থেকে গ্রেপ্তার করেন। অবিজল উপজেলার কাংশা ইউপি আয়নাপুর গ্রামের ফিকির আলীর ছেলে।

জানা যায়, ২০০৫ সালের জাল টাকার একটি মামলায় ২০১০ সালে আদালত অবিজলকে দোষী সাব্যস্ত করে পাঁচ বছরের সাজা দেয়। ২০০৫ সাল থেকেই সে পলাতক ছিল। অনেক খোঁজ খবর করেও পুলিশ তার সন্ধান পায়নি। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে জামালপুরের বকশীগঞ্জ থেকে গ্রেফতার করে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফায়েজুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড