• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশাল এডিসির উপস্থিতিতে নিলামে ঠিকাদারকে মারধর

  বরিশাল প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর ২০২০, ২১:২০
সংঘর্ষের সময় (ছবি : দৈনিক অধিকার)

বরিশাল সরকারি বালিকা বিদ্যালয়ে তিন দশক আগের পুরনো ৩টি গাড়ির বর্জ্যাংশ এবং পুরনো ভবনের অব্যবহৃত মালামাল প্রকাশ্য নিলাম অনুষ্ঠানে প্রতিদ্বন্দ্বীরা একে অপরের উপর হামলা করেছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) প্রশান্ত কুমার দাসের উপস্থিতিতে স্কুল চত্বরে এ ঘটনা ঘটে।

বরিশাল জেলা প্রশাসন সূত্র জানায়, সরকারি বালিকা বিদ্যালয়ে ৩০ থেকে ৪০ বছরের পুরোন ৩টি গাড়ির অবশিষ্টাংশ অরক্ষিত অবস্থায় পড়ে ছিল। এছাড়া সরকারি বালিকা বিদ্যালয়ের ভবন মেরামত ও সংস্কারের পর অব্যবহৃত কিছু পুরনো রড ও কাঠ সহ অন্যান্য সামগ্রী পড়ে ছিল দীর্ঘদিন ধরে।

গত ১৫ সেপ্টেম্বর সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা হোসেন ৩টি গাড়ির বর্জ্যাংশ ও পুরনো মালামাল নিলামে বিক্রির টেন্ডার আহ্বান করেন। মঙ্গলবার পূর্ব নির্ধারিত দিনে অতিরিক্ত জেলা প্রশাসকের উপস্থিতিতে প্রকাশ্য নিলাম বিক্রিতে ১১জন ব্যক্তি ও প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন। নিলাম চলাকালে বজলুর রহমান বাঘা নামে এক ব্যক্তি ৬৮ হাজার টাকা দর হাকালে প্রতিদ্বন্ধি মিলন মুন্সি ও শাহিন ওরফে কার্টন শাহিনসহ তাদের সহযোগীরা অংশগ্রহণকারী বাঘা ও মো. মনির নামে ২জনকে মারধর করে। এতে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) প্রশান্ত কুমার দাস বলেন, প্রকাশ্য নিলামে কিছুটা উত্তেজনার সৃষ্টি হয়। তবে পুলিশের সহযোগিতায় তাৎক্ষনিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে বড় ধরনের কোন অঘটন ঘটেনি। সরকারি ৫৪ হাজার ৩৩৮ টাকা দরের বিপরীতে নিলামে সর্বোচ্চ দরদাতা রশিদ মুন্সি ৯০ হাজার টাকায় ৩টি গাড়ির বর্জ্যাংশ সহ পুরনো মালামাল কিনে নেয় বলে জানান অতিরিক্ত জেলা প্রশাসক প্রশান্ত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড