• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়াসহ চার উপজেলা রয়েছে অন্ধকারে!

  কুলাউড়া প্রতিনিধি

২৮ আগস্ট ২০২০, ২২:২০
কুলাউড়া
ছবি: সংগৃহীত

বিদ্যুতের কুলাউড়া উপজেলা গ্রিডে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ায় শুক্রবার বিকেল ৩ টা থেকে কুলাউড়াসহ ৪ উপজেলায় দীর্ঘ সময় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় পিডিবি ও পল্লী বিদ্যুতের হাজার হাজার গ্রাহকদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা যায়, সাম্প্রতিককালে পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ (পিজিসিবি) এর মৌলভীবাজার জেলার কুলাউড়া গ্রিডের ট্রান্সফরমারে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাটের সৃষ্টি হয়ে প্রায়ই ঘণ্টার পর ঘণ্টা বিদ্যুৎ না থাকায় কুলাউড়া, কমলগঞ্জ, জুড়ী ও বড়লেখাসহ ৪ উপজেলার পিডিবি ও পল্লী বিদ্যুতের হাজার হাজার গ্রাহকদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জোড়াতালি দিয়ে গ্রিডের ত্রুটিপূর্ণ ট্রান্সফরমার চালু রাখা হলেও স্থায়ী কোনো সমাধান না হওয়ায় শুক্রবার (২৮ আগস্ট) বিকেল ৩ টা থেকে পুনরায় গ্রিড থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে গেলে ৪ উপজেলাবাসী বিকেল ৩ টা থেকে রাত সাড়ে ৯ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অন্ধকারের মধ্যে রয়েছেন।

আরও পড়ুন : বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগর হবে স্মার্ট সিটি

কুলাউড়া গ্রিড সূত্রে জানা যায়, গ্রিডের ত্রুটিপূর্ণ ট্রান্সফরমার দুটোর মধ্যে একটি ট্রান্সফরমার মেরামত করে পিডিবি ও পল্লী বিদ্যুতের গ্রাহকদের বিদ্যুৎ সরবরাহে ব্যবস্থা নেয়া হচ্ছে। রাতের মধ্যেই বিদ্যুৎ সরবরাহ চালু হওয়ার সম্ভাবনা রয়েছে বলে গ্রিড কর্তৃপক্ষ দৈনিক অধিকারকে জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড