• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধারালো ছুরি কিনে এনে স্ত্রীকে কুপিয়ে জখম

  সাভার প্রতিনিধি

১৬ আগস্ট ২০২০, ২২:৩৮
থানা
আশুলিয়া থানা (ফাইল ছবি)

পরকীয়া সন্দেহের জেরে সাভারের আশুলিয়ায় লাইজু বেগম (৩২) নামে এক পোশাক শ্রমিককে কুপিয়ে জখম করেছে তার স্বামী। এ ঘটনায় স্থানীয়রা তার স্বামী এনায়েতকে (৩৮) আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

রবিবার (১৬ আগস্ট) দুপুরে আশুলিয়ার খেজুরবাগান এলাকায় সিআইপিএল পোশাক কারখানার সামনে এ ঘটনা ঘটে।

আটক এনায়েত ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানার হেতালবুনিয়া গ্রামের ইউনুস আলীর ছেলে। এনায়েত ও লাইজু বেগম আশুলিয়ার খেজুরবাগান এলাকায় ভাড়া থেকে স্থানীয় সিআইপিএল পোশাক কারখানায় কাজ করতেন।

কারখানার অন্য শ্রমিকরা জানায়, স্ত্রী পরকীয়া করে এমন সন্দেহে গত কয়েকদিন ধরেই পারিবারিক কলহ চলছিল তাদের মাঝে। এরই জেরে রবিবার দুপুরে বাজার করতে গিয়ে বাজারের সাথে একটি ধারালো ছুরি কিনে বাসায় ফিরছিল এনায়েত। পথে কারখানার সামনে তার স্ত্রী লাইজুর সাথে দেখা হয়। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে বাজারের ব্যাগ থেকে ধারালো ছুরি বের করে স্ত্রী লাইজুকে কুপিয়ে জখম করে।

পরে লাইজুর আত্মচিৎকারে অন্যান্য পোশাক শ্রমিক ও স্থানীয়রা এগিয়ে এসে এনায়েতকে আটক করে থানায় খবর দেয়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে এনায়েতকে আটক করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন : বাবার সামনে কিশোরকে পিটিয়ে হত্যা, যুবক আটক

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন অর রশিদ দৈনিক অধিকারকে জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে এনায়েতকে আটক করা হয়েছে। পাশাপাশি আহত লাইজুকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড