• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষার্থীদের উত্ত্যক্ত করায় গণপিটুনির পর কারাগারে প্রধান শিক্ষক

  সাভার প্রতিনিধি

১৬ আগস্ট ২০২০, ১৭:৩৩
প্রধান শিক্ষক
শিক্ষার্থীদের উত্ত্যক্তের অভিযোগে গ্রেপ্তার প্রধান শিক্ষক শরিফুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

ষষ্ঠ শ্রেণির দুই শিক্ষার্থীকে উত্ত্যক্ত করার অভিযোগে ধামরাইয়ে ‘মাইলেশিয়াম হাই স্কুলের’ প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে (৪২) গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী।

পরে রবিবার (১৬ আগস্ট) দুপুরে তাকে নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে শনিবার (১৫ আগস্ট) সকালে ওই শিক্ষক দুই শিক্ষার্থীকে উত্ত্যক্ত করার চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

গ্রেপ্তার শিক্ষকের বিরুদ্ধে ভুক্তভোগী দুই শিক্ষার্থীর পরিবার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে ধামরাই থানায় মামলা দায়ের করেছেন।

ভুক্তভোগী এক পরিবার জানায়, তাদের মেয়ে ধামরাই সুয়াপুর এলাকার মাইলেশিয়াম হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। ওই স্কুলের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম তাদের মেয়েসহ আরও এক শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনায় ওই দুই স্কুল শিক্ষার্থী মানসিকভাবে অসুস্থ হয়ে পড়লে উত্ত্যক্তের বিষয়টি তাদের পরিবারের কাছে জানায়। একপর্যায়ে শনিবার সকালে এলাকাবাসী ওই শিক্ষককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। এরপর রাতে অভিযুক্ত প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করা হয়।

আরও পড়ুন : ব্রাশফায়ারে গৃহবধূকে হত্যা, প্রতিবাদে মানববন্ধন

ঘটনার সত্যতা স্বীকার করে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের দৈনিক অধিকারকে জানান, অভিযুক্ত প্রধান শিক্ষক শিক্ষার্থীদের কৌশলে একা ডেকে নিয়ে তাদের শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দিত ও নানা অজুহাতে অশালীন কথাবার্তা বলত। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড