• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে করোনা ডেডিকেটেড হাসপাতালে আরো ২রোগীর মৃত্যু

  ফরিদপুর প্রতিনিধি

১৮ জুন ২০২০, ১৮:২১
ফরিদপুর
ছবি : দৈনিক অধিকার

ফরিদপুর মেডিকেল কলেজের করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন দুই রোগীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাতে তারা মারা যান। এনিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতদের সংখ্যা দাঁড়ালো ২১ জনে।

ফরিদপুর মেডিকেল কলেজের আইসিইউ ইউনিটে দায়িত্বে থাকা চিকিৎসক অনন্ত কুমার জানান, বুধবার দিবাগত রাত ১০টায় সময় আমিনুর রহমান (৪২) নামের এক রোগীর মৃত্যু হয়। তিনি শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে বুধবার ভর্তি হয়। তার বাড়ি মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার দিনাজপুর গ্রাম। তার শরীরে করোনাভাইরাসের সিমটম থাকায় নমুনা সংগ্রহ করা হয়েছে।

একই দিন রাত ১টা ৩০ মিনিটে করোনা পজিটিভ রোগী রাকিব সিকদার (৮০) এই ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার বাড়ী ফরিদপুর সদর উপজেলার শোভারামপুর গ্রামে।

ফরিদপুর মেডিকেল কলেজের পরিচালক ডা. সাইফুল ইসলাম জানান, ফমেকের আইসিইউ ইউনিটে মৃত্যু দুই ব্যক্তি মরদেহ স্বাস্থ্য বিধি মেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, জেলায় এ পর্যন্ত জেলায় ১০৫২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এই কারণে ভাঙ্গা পৌর এলাকা ও চুমুরদিয়া গ্রামকে লকডাউন করা হয়েছে। এছাড়াও জেলার বোয়ালমারী পৌর এলাকার তিনটি ওয়ার্ড রেড জোন ঘোষণা করা হয়েছে । দ্রুত সময়ের মধ্যে এই এলাকাকে লকডাউন করা হবে, সেই প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড