• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে করোনা উপসর্গে তিনজনের মৃত্যু

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৩ জুন ২০২০, ২২:১৯
করোনা
ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জে করোনা উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুজনের বাড়ি উল্লাপাড়া উপজেলায় ও একজনের বাড়ি তাড়াশ উপজেলায়।

শনিবার (১৩ জুন) সকালে ও ভোরে নিজ নিজ বাড়িতে তারা মারা যান।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন জানান, সকাল সাড়ে ৭টার দিকে বারইয়া পালপাড়া মহল্লার এক বৃদ্ধ মারা যায়। ওই বৃদ্ধ ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। কয়েকদিন আগে জ্বর, ঠাণ্ডা ও কাশি হয়েছিল তার।

এছাড়াও ভোর ৪টার দিকে কাওয়াক হাসপাতাল পাড়ায় জ্বর, ঠাণ্ডা ও কাশি নিয়ে মারা যান আরও এক ব্যক্তি। তিনি জানান খবর পেয়ে মৃত ব্যক্তিদের বাড়ীতে গিয়ে মৃত ব্যক্তির পরিবারসহ তার সংস্পর্শে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এক সপ্তাহ পর এসব পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।

আরও পড়ুন : গাংনীতে করোনা উপসর্গে ঢাকা ফেরত নারীর মৃত্যু

অন্যদিকে, তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামাল মিয়া জানান, শনিবার সকালে তাড়াশে শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন নওগাঁ ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের এক ব্যক্তি। খবর পেয়ে সেখানে মেডিক্যাল টিম যাবার আগেই মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করা হয়। পরে মৃত ব্যক্তির স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়েছে। পাশাপাশি যারা সংস্পর্শে এসেছে তাদেরকে অন্তত ৮-১০ জনকে নিরাপদে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড