• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাংনীতে করোনা উপসর্গে ঢাকা ফেরত নারীর মৃত্যু

  মেহেরপুর প্রতিনিধি

১৩ জুন ২০২০, ২২:১৩
করোনা
ছবি : সংগৃহীত

মেহেরপুরের গাংনী উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামে রশিদা খাতুন (৬৫) নামের ঢাকা ফেরত এক নারী আজ শনিবার দুপুরে (১৩ জুন) মৃত্যু বরণ করেছেন।

সর্দি, জ্বরসহ বিভিন্ন উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করায় করোনাভাইরাস সংক্রমণ সন্দেহে তার নমুনা গ্রহণ করেছে স্বাস্থ্য বিভাগ। রশিদা খাতুন গাড়াডোব গ্রামের মৃত আব্বাস আলীর স্ত্রী। তার মেয়ে পুলিশ সদস্য।

ঢাকায় র‍্যাবে কর্মরত মেয়ের বাসা থেকে তিন দিন আগে গ্রামের বাড়িতে ফিরেছিলেন তিনি। ঢাকা থেকে তিনি করোনাভাইরাস সংক্রমিত হতে পারে বলে ধারণা স্থানীয়দের। গাংনী উপজেলা নির্বাহী অফিসার আর এম শাহীন শাহনেওয়াজ মৃত্যু ও নমুনা গ্রহণের বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত ব্যক্তি ঢাকায় করোনাভাইরাস আক্রান্ত এলাকা থেকে ফিরেছেন।

আরও পড়ুন : কক্সবাজারে এনএসআই পরিচালকের ভুয়া পরিচয়ে আটক দুই

এছাড়াও তার শরীরে নানা উপসর্গ ছিল। তাই নমুনা সংগ্রহের পাশাপাশি পরিবারের লোকজনকে কোয়ারেন্টিন করা হয়েছে। নমুনা পরীক্ষা রিপোর্ট হাতে পেলেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। বিশেষ ব্যবস্থায় তার মরদেহ দাফন করা হচ্ছে বলেও জানান তিনি।

মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দীন বলেন, মৃত্যুর খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের একটি দল সেখানে গিয়ে নারীর ভ্রমণ বিবরণী ও শারীরিক উপসর্গ বিবেচনা করে নমুনা সংগ্রহ করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড