• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে আরও ৮৩ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৩

  রাজশাহী প্রতিনিধি

০৬ জুন ২০২০, ১৯:১৯
করোনা
ছবি : সংগৃহীত

রাজশাহী বিভাগে আরও ৮৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আরও তিনজন। এ নিয়ে বিভাগে এক হাজার ২৮৭ জনের দেহে করোনা শানাক্ত হলো। সব মিলিয়ে বিভাগে করোনায় ১৪ জন মারা গেছেন।

শনিবার (৬ জুন) দুপুরে স্বাস্থ্য দপ্তরের রাজশাহী বিভাগের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগে ৮৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ৫২ জনের করোনা ধরা পড়েছে বগুড়ায়। এছাড়া পাবনায় ১৯ জন, সিরাজগঞ্জে ছয়জন, রাজশাহীতে তিনজন ও নাটোরে তিনজনের করোনা শনাক্ত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও জয়পুরহাটে নতুন করে করোনা শনাক্ত হয়নি।

ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য জানান, করোনায় আরও যে তিনজন মারা গেছেন তাদের দুজন পাবনা এবং অন্যজন বগুড়া জেলার বাসিন্দা। আর করোনা জয় করেছেন বগুড়ার তিনজন। করোনা নিয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন বগুড়ায় ৯ জন, পাবনায় দুজন এবং জয়পুরহাটে একজন।

তিনি আরও জানান, এ পর্যন্ত বিভাগে যে এক হাজার ২৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে তাদের মধ্যে ৫৬৯ জন বগুড়া জেলার বাসিন্দা। এছাড়াও জয়পুরহাটে ২০৫ জন, নওগাঁয় ১৪৬ জন, সিরাজগঞ্জে ১০০ জন, রাজশাহীতে ৭৫ জন, পাবনায় ৭২ জন, নাটোরে ৬৪ জন এবং চাঁপাইনবাবগঞ্জে ৫৬ জনের করোনা ধরা পড়েছে।

করোনা আক্রান্ত হয়ে রাজশাহী বিভাগে এ পর্যন্ত ১৪ জনের প্রাণ গেছে। এদের মধ্যে বগুড়ায় চারজন, রাজশাহীতে তিনজন, নওগাঁয় দুজন, সিরাজগঞ্জে দুজন, পাবনায় দুজন এবং নাটোরে একজন। বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ২৮০ জন। এর মধ্যে সর্বোচ্চ ৯১ জন নওগাঁ জেলার বাসিন্দা। এছাড়া জয়পুরহাটে ৮০ জন, বগুড়ায় ৫০ জন, সিরাজগঞ্জে ১৪ জন, রাজশাহীতে ১৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৩ জন, নাটোরে ১১ জন এবং পাবনায় আটজন। করোনা জয় করেছেন।

আরও পড়ুন : মুন্সিগঞ্জে টানা ৩দিন অর্ধশতাধিকের কোঠায় করোনা শনাক্তের সংখ্যা!

করোনা নিয়ে এ পর্যন্ত হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ৩০১ জন। এর মধ্যে সর্বোচ্চ ১৮১ জন জয়পুরহাট জেলার বাসিন্দা। এছাড়া বগুড়ায় ৯৭ জন, রাজশাহীতে ২২ জন, চাঁপাইনবাবগঞ্জে আটজন, নওগাঁয় সাতজন, সিরাজগঞ্জে তিনজন এবং পাবনায় তিনজন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড