• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় জুয়া খেলার দায়ে যুবলীগ সভাপতিসহ গ্রেপ্তার ৪

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

০১ জুন ২০২০, ১৩:৪৪
যুবলীগ সভাপতি
ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন-অর-রশিদ (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় অভিযান চালিয়ে জুয়া খেলার সময় যুবলীগের সভাপতি হারুন-অর-রশিদসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

সোমবার (১ জুন) দুপুরের দিকে আসামীদের ময়মনসিংহ বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এর আগে রবিবার (৩১ মে) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ভরাডোবা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রাংচাপাড়া গ্রামের রফিকের খামার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন-অর-রশিদ, উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন সাবেক যুবলীগের সভাপতি আবু সাঈদের ছোট ভাই মফিজ মিয়া, ভরাডোবা ইউনিয়নের রাংচাপাড়া গ্রামের হাফিজ আল আসাদ ও মোস্তাফিজুর রহমান ওরফে গোলাম মাওলা।

পুলিশ জানায়, রবিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানার (এসআই) জীবন চন্দ্র বর্মণের নেতৃত্বে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় রফিকের খামারে জুয়া খেলারত অবস্থায় ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। পরে সেখান থেকে নগদ এক হাজার ২৪০ টাকা ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

এ ঘটনায় ভালুকা মডেল থানার এসআই জীবন চন্দ্র বর্মণ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন : বাস চলাচলের প্রথম দিনেই সড়কে ঝরল তরুণের প্রাণ

এ ব্যাপারে ভালুকা মডেল থানার এসআই জীবন চন্দ্র বর্মণ বলেন, জুয়া খেলার সময় জুয়াড়িদের কাছ থেকে সরঞ্জাম ও তাসসহ নগদ ১ হাজার ২৪০ টাকা উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সোমবার দুপুরে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন দৈনিক অধিকারকে জানান, জুয়াড়িদের গ্রেপ্তার দেখিয়ে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। এ সময় জুয়াড়ি ও মাদকের ব্যাপারে কোনো ছাড় দেওয়া হবে না বলেও উল্লেখ করেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড