• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস চলাচলের প্রথম দিনেই সড়কে ঝরল তরুণের প্রাণ

  ফরিদপুর প্রতিনিধি

০১ জুন ২০২০, ১৩:২৪
আহত
দুর্ঘটনায় আহত সাবিল শেখ (ছবি : দৈনিক অধিকার)

সড়কে বাস চলাচল শুরুর প্রথম দিনেই দ্রুতগামী বাসের চাপায় ফরিদপুরে প্রাণ হারিয়েছেন ২০ বছরের এক তরুণ। একই দুর্ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

সোমবার (১ জুন) সকাল সাড়ে ১১টার দিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কের সদর উপজেলাধীন গেরদা ইউনিয়নের কেশবনগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই তরুণের নাম সুজন শেখ (২০)। সে গোপালগঞ্জের মুসকুসদুপর উপজেলার টেংরাখালী গ্রামের নুরুল ইসলামের একমাত্র ছেলে। তার আরও চারটি বোন রয়েছে। সুজন ফার্নিচারের ব্যবসা করত বলে জানিয়েছেন তার আত্মীয় হাফিজ শেখ।

এ দুর্ঘটনায় টেংরাখালী গ্রামের হাফিজুর রহমান শেখের ছেলে সাবিল শেখ (২০) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে প্রেরণ করেন।

দুর্ঘটনায় আহত সাবিল শেখ জানান, দুই বন্ধু মিলে সকালে একটি আরটিআর অ্যাপাচি মোটরসাইকেলে মুকমুদপুর থেকে কাজের উদ্দেশ্যে ফরিদপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে দুটি কুকুরকে সাইড দিতে গেলে বিপরীত দিকে থেকে আসা বরিশাল অভিমুখী গোল্ডেন লাইনের একটি দ্রুতগামী বাসের চাপায় এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন : ৮৪ বছরে করোনার সঙ্গে একাই লড়ে বিজয় ছিনিয়ে আনলেন বৃদ্ধ

এ ব্যাপারে গেরদা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার খোরশেদ আলম দৈনিক অধিকারকে জানান, দুর্ঘটনায় মোটরসাইকেলের পেছনে বসা যুবকটির মাথা বীভৎসভাবে থেঁতলে যায়। পরে এলাকাবাসী সড়কের উপর পড়ে থাকা লাশটি একটি কাপড় দিয়ে ঢেকে রাখে।

দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে ফরিদপুর হাইওয়ে পুলিশের ওসি শাহ্ জালাল আলম দৈনিক অধিকারকে জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে ঘাতক বাসটিকে আটক করা যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড