• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিদ্ধিরগঞ্জে সব মার্কেট ও শপিংমল বন্ধ থাকবে

  সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৯ মে ২০২০, ২২:৩৩
সিদ্ধিরগঞ্জ
ছবি : সংগৃহীত

ঈদ উপলক্ষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের ব্যস্ততম চিটাগাং রোড এলাকার সব মার্কেট ও শপিংমল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে মার্কেট মালিক সমিতি। করোনাভাইরাসের বিস্তার রোধে মানুষের জীবনের কথা চিন্তা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

শনিবার (৯ মে) দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের হাজী আহসান উল্লাহ সুপার মার্কেটের অফিস কক্ষে এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এ সময় সভায় হাজী আহসান উল্লাহ সুপার মার্কেট, হাজী নেকবর আলী চম্পক সুপার মার্কেট, ইউএস শপিং সেন্টার, হাজী বদরুদ্দিন সুপার মার্কেট, কাসসাফ শপিং সেন্টার ও চাঁন সুপার মার্কেটের পরিচালনা কমিটির নেতারা উপস্থিত ছিলেন। সভায় মার্কেটগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : খুলনায় কাভার্ডভ্যানের ধাক্কায় স্কুলছাত্র নিহত

হাজী আহসান উল্লাহ সুপার মার্কেট ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক হাজী মো. দেলোয়ার হোসেন বলেন, করোনাভাইরাসের বিস্তাররোধে মানুষের নিরাপত্তা বিবেচনায় নিয়ে ঈদ শপিংয়ে আমরা মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। শপিংমলে ভিড়ে করোনাভাইরাস সংক্রমিত হতে পারে, এ আশঙ্কা থেকেই শপিংমল না খোলার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে করোনাভাইরাস রোধ হলে এ সিদ্ধান্ত পরিবর্তন করা হতে পারে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড