• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় ১৬ জন করোনা নেগেটিভ, আরও নমুনা সংগ্রহ

  নওগাঁ প্রতিনিধি

০৮ এপ্রিল ২০২০, ১৪:০৭
নওগাঁ
ছবি : সংগৃহীত

নওগাঁ জেলায় নমুনা পরীক্ষায় ১৬ জনের ফল নেগেটিভ হওয়ার পর গত ২৪ ঘণ্টায় আরও ৪৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নওগাঁর সিভিল সার্জন ডা. আকন্দ মো. আখতারুজ্জামান আলাল এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে বুধবার (৮ এপ্রিল) সকালে নওগাঁ শহরের রজাকপুর বউবাজার এলাকার এক ব্যক্তি, দুর্গাপর মহল্লার এক ব্যক্তি, সদর উপজেলার তিলকপুর এলাকার এক ব্যক্তি এবং হাঁসাইগাড়ী ইউনিয়নের ভুতুলিয়া গ্রামের এক শিশুর জ্বর সর্দি এবং গলা ব্যথা ইত্যাদি লক্ষণ জনিত কারণে এলাকাবাসীর দেওয়া সংবাদের ভিত্তিতে সিভিল সার্জন অফিস থেকে তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে রজাকপুর বউবাজার এলাকার সন্দিগ্ধ ব্যক্তি সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে এসেছেন।

সিভিলসার্জন কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন উপজেলায় নতুন করে আরও ১৬ জনকে হোম কোয়ারেন্টিনে প্রেরণ করা হয়েছে।

এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ২ জন, রানীনগর উপজেলায় ১ জন, আত্রাই উপজেলায় ৩ জন, মহাদেবপুর উপজেলায় ২ জন, বদলগাছি উপজেলায় ১ জন, পত্নীতলা উপজেলায় ২ জন, নিয়ামতপুর উপজেলায় ১ জন, সাপাহার উপজেলায় ২ জন এবং পোরশা উপজেলায় ২ জন। এ সময়ে ২৬ জনকে হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

আরও পড়ুন : সর্দি কাশিতে যুবকের মৃত্যু, ৩০০ বাড়ি লকডাউন

উল্লেখ্য, শুরু থেকে এ পর্যন্ত মোট ১ হাজার ৯২২ জনকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছিল। এদের মধ্যে ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় ১ হাজার ৮৮৫ জনকে হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বর্তমানে ৩৭ জন হোম কোয়ারেন্টিনে আছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড