• রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সর্দি কাশিতে যুবকের মৃত্যু, ৩০০ বাড়ি লকডাউন

  সুনামগঞ্জ প্রতিনিধি

০৮ এপ্রিল ২০২০, ১৩:৩৫
দোয়ারাবাজার
দোয়ারাবাজার থানা (ছবি : সংগৃহীত)

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে সর্দি, কাশি ও গলা শুকানোর কারণে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বক্তারপুর গ্রামের ৩০০ বাড়ি লকডাউন করা হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাত ৮টা ৪০ মিনিটে নিজ বাড়িতে তিনি মারা যান। নিহতের নাম মোঃ. আব্দুস সালাম (২৫)। সে বক্তারপুর গ্রামের মো. জগলু মিয়ার ছেলে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, সে গত কয়েকদিন ধরে সর্দি কাশি ও গলা শুকানোতে ভুগছিলেন। রাতে স্থানীয় প্রশাসন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ১০টি বাড়ি লকডাউন করে।

বুধবার (৮ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসন ঘটনাস্থলে গিয়ে করোনা সংক্রমণ প্রতিরোধে বক্তারপুর গ্রামের ৩ শতাধিক বাড়িকে লকডাউন করে কঠোর নিরাপত্তা বলয় তৈরি করেছে।

আরও পড়ুন : ‘পুলিশ দেখে ডরাইছিলাম, পরে ডেকে নিয়ে খাবার দিছে’

এ ব্যাপারে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মো. দেলোয়ার হোসেন সুমন যুবকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, মৃত ব্যক্তির রক্ত নেওয়া হয়েছে। পরীক্ষা করে বুঝা যাবে তার দেহে করোনা ভাইরাসের উপসর্গ আছে কিনা।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বক্তারপুর গ্রামের ৩০০ বাড়ি লকডাউন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড