• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোয়ালখালীতে বন্য হাতির আক্রমণে প্রাণ গেল শিশুর

  বোয়ালখালী প্রতিনিধি, চট্টগ্রাম

১৪ মার্চ ২০২০, ১৩:৪২
নিহত
নিহত শিশু আকিব (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় বন্য হাতির আক্রমণে প্রাণ হারিয়েছে আকিব (২) নামে এক শিশু। এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

শুক্রবার (১৩ মার্চ) রাত দেড়টার দিকে উপজেলার করলডেঙ্গা ইউনিয়নের মধ্যম করলডেঙ্গা গ্রামের বড়টিলা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আকিব ওই গ্রামের শামশুল আলমের ছেলে।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী জানান, আকিবকে নিয়ে তার বাবা-মা বাড়ির পাশে ওরশ থেকে ফিরছিলেন। পথে তারা একটি হাতির আক্রমণের মুখে পড়ে। এতে ঘটনাস্থলেই আকিবের মৃত্যু হয়। এ ঘটনায় তার বাবাও আহত হয়েছেন।

আরও পড়ুন : সোনারগাঁয়ে চুলার আগুনে দগ্ধ দম্পতি

স্থানীয়রা জানিয়েছেন, করলডেঙ্গা পাহাড় থেকে শুক্রবার রাতে হাতিটি লোকালয়ে এসেছে। সেটি এ মুহূর্তে করলডেঙ্গায় বু. আলী কালান্দর শাহ মাজারের পাশে লুধি সিকদার পাড়ায় অবস্থান করছে। তবে একসঙ্গে কয়েকটি হাতি লোকালয়ে এলেও এই হাতিটি দল থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে এবং অন্যগুলো আবারও পাহাড়ে ফিরে গেছে বলে ধারণা স্থানীয়দের।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড