• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে চুলার আগুনে দগ্ধ দম্পতি

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৪ মার্চ ২০২০, ১৩:৩২
আগুন
পুড়ে যাওয়া বসতঘর (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে একটি বাসায় চুলার সৃষ্ট আগুন থেকে স্বামী ও স্ত্রী দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৪ মার্চ) ভোরে কাঁচপুরে এ ঘটনা ঘটে। দগ্ধ দম্পতি হলেন- আশরাফুল ইসলাম (৩৫) ও রুজিনা আক্তার (৩০)।

স্থানীয়রা জানান, ওই দম্পতি কাঁচপুর সোনাপুর এলাকায় একতলা বাসায় ভাড়া থাকেন। আশরাফুল মদনপুর এলাকায় একটি কারখানায় সিকিউরিটি গার্ড ও রুজিনা আদমজী গার্মেন্টসে হেলপার হিসেবে চাকরি করেন। ভোরে রুজিনা রান্নাঘরে চুলায় ভাতের হাড়ি বসিয়ে ওয়াশরুমে যায়। আর তার স্বামী ঘুমিয়ে ছিলেন। তখন হঠাৎ রুমে আগুন ছড়িয়ে পড়ে। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসে। বাসায় তারা দুইজনই ছিল।

চিকিৎসকদের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, আশরাফুলের শরীরে ৭৩ ও রুজিনার ৬৩ শতাংশ পুড়ে গেছে। তাদের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : ব্রিজে ফাটল : কাজ শেষ না করেই উদ্বোধনের প্রস্তুতি

দগ্ধ আশরাফুলের ভাতিজা আক্তারুজ্জান জানান, তিনি ঢাকায় থাকেন। সকালে দুর্ঘটনার খবর শুনে হাসপাতালে এসেছেন। তাদের বাড়ি রংপুরের কোতোয়ালি থানা এলাকায়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড