• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোডাউন থেকে ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

  মেহেরপুর প্রতিনিধি

০৮ মার্চ ২০২০, ০৯:৪১
মেহেরপুর
লাশ উদ্ধার (ছবি : প্রতীকী)

মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর বাজারে নিজ গোডাউন থেকে হাত-পা বাঁধা অবস্থায় সুবল চন্দ্র (৬২) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৭ মার্চ) দিবাগত রাত ৯টার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে সুবল চন্দ্রের লাশ উদ্ধার করা হয়।

নিহত সুবল মহাজনপুর গ্রামের বুদু কুরির ছেলে এবং মহাজনপুর বাজারের একজন সার, সিমেন্ট ও গ্যাস ব্যবসায়ী।

স্থানীয়রা জানান, সুবল চন্দ্রের মহাজনপুর বাজারে দোতলা বাড়ি আছে। তিনি নিচ তলায় সারের গোডাউন এবং দোকান দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন এবং দ্বিতীয় তালায় তার স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। নিহত সুবল চন্দ্রের ৬ মেয়ে, সবার বিয়ে হয়ে যাওয়ায় তিনি ও তার স্ত্রী একাকী বসবাস করতেন।

প্রতিদিনের ন্যায় শনিবার তিনি নিজ সারের দোকানে বসে ছিলেন আনুমানিক রাত সাড়ে ৮টা থেকে ৯টার দিকে সুবল চন্দ্রের স্ত্রী তাকে রাতের খাবার খাওয়ার জন্য ডাকতে নিচে নেমে দেখেন যে সুবল চন্দ্রের হাত পা বাঁধা অবস্থায়। মুখে ও বুকের ওপর দুই বস্তা সার ও পায়ের ওপর গ্যাসের একটি সিলিন্ডার দিয়ে চাপা দেওয়া আছে।

এ সময় স্ত্রীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। খবর পেয়ে কমরপুর আইসি ক্যাম্প ও মুজিবনগর থানার পুলিশ ঘটনাস্থলে আসেন এবং লাশ উদ্ধার করে।

মুজিবনগর থানা ইনচার্জ (ওসি) আব্দুল হাশেম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশ কয়েকটি মোটিভ নিয়ে তদন্ত করছে। লাশ ময়না তদন্তের জন্য রবিবার (৮ মার্চ ) মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্তের পর হত্যার সঠিক কারণ জানা যাবে এবং যত দ্রুত সম্ভব তদন্তের মাধ্যমে হত্যার কারণ ও দোষীদের আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন : কুষ্টিয়ায় যুবককে মারপিটের অভিযোগ আ. লীগ নেতার বিরুদ্ধে

এ সময় মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলী ও সার্কেল এসপি মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড