• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের

  গোপালগঞ্জ প্রতিনিধি

০২ মার্চ ২০২০, ১২:৪৪
গোপালগঞ্জ
সড়ক দুর্ঘটনা (ছবি: দৈনিক অধিকার)

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশু নিহত হয়েছেন। সোমবার (২ মার্চ) সকালে শহরের লঞ্চঘাট এলাকা ও রবিবার (১ মার্চ) দিবাগত রাতে সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জ শহরের মিয়াপাড়ার হাফেজ আব্দুল জলিলের স্ত্রী তকিবুন্নেছা (৬২) এবং কাশিয়ানী উপজেলার ফলসী গ্রামের মনসুর শেখের ছেলে সাজ্জাদ (৭)।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, সকালে প্রাতঃভ্রমণে বের হয় তকিবুন্নেছা। শহরের লঞ্চঘাট এলাকায় সকাল সাড়ে ৭টার দিকে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি ইটবোঝাই ট্রলি চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ ট্রলিটি জব্দ করতে পারলেও চালক পালিয়ে যায়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, গোপালগঞ্জ সদর উপজেলার দূর্গাপূর গ্রামে মায়ের সাথে মামা বাড়িতে বেড়াতে আসে সাজ্জাদ। সন্ধ্যায় মামা বাড়ির পাশে সড়ক পার হতে গেলে ব্যাটারি চালিত একটি ইজিবাইক সাজ্জাদকে ধাক্কা দেয়।

আরও পড়ুন : কুচয়ায় লিয়াকত আলীর ছাদ কৃষি ও মৌ চাষ

এ সময় স্থানীয়রা গুরুত্বর আহতাবস্থায় সাজ্জাদকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সাজ্জাদ মারা যায়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড