• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চতুর্থ বিয়েতে পরিবার রাজি না হওয়ায় যুবকের আত্মহত্যা

  ময়মনসিংহ প্রতিনিধি

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৮
নাঈম
নিহত নাঈম (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহে চতুর্থ বিয়ে করাতে পরিবার রাজি না হওয়ায় মায়ের সঙ্গে অভিমান করে নাঈম (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছে। এতে ‘বিয়েপাগল’ ওই যুবক নেশা জাতীয় ইনজেকশন নিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে মমেক হাসপাতালে নেওয়ার পর মারা যায়। 

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে গফরগাঁও উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের পাকাটি গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, গফরগাঁও উপজেলার বারবাড়িয়া গ্রামের জুলেন মিয়ার ছেলে রিকশাচালক নাঈম এর আগেও তিনটি বিয়ে করে। বর্তমানে একজন স্ত্রী তার সঙ্গেই ছিল। কিন্তু বেশ কিছুদিন ধরে নাঈম পরিবারের কাছে তার চতুর্থ বিয়ের ইচ্ছার কথা জানায়। 

এ বিষয়টি নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় মায়ের সঙ্গে নাঈমের বাকবিতণ্ডা হয়। এ ঘটনার পর অভিমান করে রাত সাড়ে ৮টার দিকে সে নেশা জাতীয় ইনজেকশন নিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে।স্বজনরা তাকে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যায় সে। বর্তমানে মমেক হাসপাতাল মর্গে তার মরদেহ রয়েছে। 

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে ভেকু মেশিন কেড়ে নিল শিশুর প্রাণ

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, ‘যেহেতু ময়মনসিংহে মারা গেছে তাই কোতোয়ালি পুলিশ আইনগত পদক্ষেপ নেবে। এ ব্যাপারে আমাদের কাছে কেউ কোনো লিখিত অভিযোগ দায়ের করেনি বলেও জানান তিনি।’  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড