• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘গুণগত শিক্ষার মাধ্যমে নারীদের এগিয়ে যেতে হবে’

  লালমনিরহাট প্রতিনিধি

২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫০
হাতীবান্ধা
হাতীবান্ধা মহিলা ডিগ্রী কলেজে আয়োজিত সম্মাননা ও রজত জয়ন্তী অনুষ্ঠানে অতিথিগণ (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সংসদ সদস্য, সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন বলেন, গুণগত শিক্ষার মাধ্যমে নারীদের এগিয়ে যেতে হবে। কারণ নারী শিক্ষার উন্নয়নে গুণগত শিক্ষার বিকল্প নেই।‌

লালমনিরহাটের হাতীবান্ধা মহিলা ডিগ্রী কলেজে সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিনব্যাপী আয়োজিত ২৫ বছর পূর্তি উপলক্ষে গুণীজন সম্মাননা ও রজত জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মাহমুদুল হাসান সোহাগের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোতাহার হোসেন লাভলু।

আরও বক্তব্য রাখেন- সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার, দইখাওয়া আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোফাজ্জল হোসেন, কাকিনা কলেজের অধ্যক্ষ মনোয়ার হোসেন ও বড়খাতা কলেজ অধ্যক্ষ নুর-এ-ইলাহী, এস এস সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ নুরুজ্জামান আহম্মেদ ও প্রাক্তন প্রধান শিক্ষক শামসুন নাহার, ওসি ওমর ফারুক, সিংগিমারী ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু ও কলেজ উপাধ্যক্ষ জিনাত আরা কুহিলী প্রমুখ।

আরও পড়ুন : হামলার জবাবে ইসরায়েলে বৃষ্টির মতো রকেট ছোড়ে ফিলিস্তিন (ভিডিও)

উল্লেখ্য, লালমনিরহাটের হাতীবান্ধা মহিলা কলেজ ২৫ বছর পূর্তিতে দুই দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করছেন। কর্মসূচির মধ্যে ছিল- জাতীয় পতাকা উত্তোলন, র‌্যালি, অতিথিদের সম্মাননা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড