• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে মুজিববর্ষ গণনার ওয়েব ঘড়ি উদ্বোধন

  কক্সবাজার প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৯:১৪
ওয়েব ঘড়ি
ওয়েব ঘড়ি উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের টেকনাফে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপনের ক্ষণগণনার (কাউন্টডাউন) ওয়েব ঘড়ি উদ্বোধন করা হয়েছে।

টেকনাফ-২ বিজিবির আয়োজনে শনিবার (৮ ফেব্রুয়ারি) উপজেলার পুরাতন বাস স্টেশন সংলগ্ন ঝর্না চত্বর এলাকায় ওয়েব ঘড়ি উদ্বোধন করেন অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান।

এ সময় উপস্থিত ছিলেন- টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, টেকনাফ পৌর মেয়র হাজী মোহাম্মদ ইসলাম, অতিরিক্ত পরিচালক মেজর রুবাইয়াত কবির, ক্যাপ্টেন আহসানুল হক রাঈম প্রমুখ।

আরও পড়ুন : এক রাতে চার দোকানে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৩

এ সময় অধিনায়ক ফয়সাল হাসান খান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ রাষ্ট্র বিনির্মাণের কারিগর। তাই একজন আদর্শ দেশপ্রেমিক হতে চাইলে সবার আগে শেখ মুজিবের জীবন, কর্ম ও আদর্শের পাঠ নিতে হয়। ছোটকাল থেকেই এই পাঠ শুরু করতে হবে। এ জন্যই মুজিববর্ষ উপলক্ষে তরুণ প্রজন্মের জন্য এই কর্মসূচির আয়োজন করা হয়েছে। আশা করছি এর মাধ্যমে শিক্ষার্থীরা নতুন করে বঙ্গবন্ধুকে জানবে। তাঁকে আরও বেশি করে জানতে উৎসাহিত হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড