• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক রাতে চার দোকানে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৩

  নাটোর প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০৭
গ্রেপ্তার
গ্রেপ্তার আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্য (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের নলডাঙ্গায় নৈশ প্রহরীকে বেঁধে এক রাতে চার দোকানে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে বব্যহৃত ট্রাকসহ মালামাল উদ্ধার করা হয়।

শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

আটককৃতরা হলো- টাঙ্গাইল সদর উপজেলার মইষা এলাকার সোহরাব হোসেনের ছেলে আব্বাছ উদ্দিন (২৯), কালিহাতি উপজেলার মালতি এলাকার আসকর আলীর ছেলে আশরাফুল ইসলাম (২৮) ও সিরাজগঞ্জের একডালা এলাকার বছির ব্যাপারীর স্ত্রী নাছিমা বেগম (৩২)।

ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গত ২২ জানুয়ারি রাতে নলডাঙ্গা বাজারে চার নৈশ প্রহরীকে বেঁধে চারটি কাপড়ের দোকানে ডাকাতি সংঘটিত করে ১০ থেকে ১২ জনের একটি ডাকাত দল। এ সময় কমপক্ষে ৭০ লাখ টাকার মালামাল লুট করে তারা।

পরে নলডাঙ্গা থানায় মামলা হওয়ার পর প্রযুক্তির সহযোগিতা নিয়ে গত ৫ ফেব্রুয়ারি রাতে নন্দীগ্রামের কড়াইহাট এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য আব্বাস উদ্দিন ও আশরাফুলকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ঢাকার শাহ আলী শপিং কমপ্লেক্সে থেকে ডাকাতি হওয়া এক হাজার ২৯৯ পিস শাড়ি, ৬৩১ পিস লুঙ্গি এবং ৭২২টি থ্রি পিচ উদ্ধার করা হয়। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা।

আরও পড়ুন : চাঁদা না দেওয়ায় তিন প্রকল্পের কাজ বন্ধ

পুলিশ সুপার বলেন, আসামিরা আদালতে জবানবন্দি দিয়েছে। আটক ডাকাতদের নামে ঢাকা, টাঙ্গাইল, সিরাজগঞ্জ, গাইবান্ধা, ময়মনসিংহ, কুমিল্লা, লক্ষ্মীপুরসহ দেশের বিভিন্ন জেলায় ডাকাতি চুরি ও অস্ত্র মামলা রয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড