• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে ছাত্র শিবিরের ১৪ নেতাকর্মী আটক

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩৩
ছাত্র শিবির
চাঁপাইনবাবগঞ্জ সদর থানা (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামোশংকরবাটী হেফজুল কামিল মাদরাসার ছাত্রাবাস থেকে ছাত্র শিবিরের ১৪ জনকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫শ গ্রাম গান পাউডার, আটটি ককটেল, ছয়টি হাসুয়া ও পাঁচ কপি জিহাদি বই উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বিকাল ৫টার সময় উপজেলার নামোশংকরবাটী হেফজুল কামিল মাদরাসার ছাত্রাবাস থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- জোবায়ের ইসলাম (১৮), আব্দুল বারি (২৭), ইকবাল হোসেন (২৩), বোরহান উদ্দিন (২৯), আব্দুল্লাহিল কাফি (৩৬), গাজী আবদুল হান্নান (২৪), শহিদুল ইসলাম (২৮), আবুজার গিফারী (৩৫), রাসেল আলী (৩৫) ও আয়াতুল্লাহ খোমেনী (৩০)। অপর চার জনের পরিচয় জানা যায়নি। .

আরও পড়ুন : খুলনায় সাড়া ফেলেছে ‘আলোর ফেরিওয়ালা’

সদর মডেল থানার ওসি মো. জিয়াউর রহমান জানান, শিবিরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপন বৈঠক করার সময় পৌর এলাকার শংকরবাটী ও আলিয়া মাদরাসা এলাকার একটি মেসে অভিযান পরিচালনা করে ১৪ জনকে আটক করা হয়। এ সময় ককটেল, গান পাউডার জিহাদি বই উদ্ধার করা হয়। তাদের নামে সদর থানায় মামলা প্রক্রিয়াধীন, এছাড়াও শহরে অভিযান চলমান রয়েছে বলে জানান ওসি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড