• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে তালা, সভাপতির ওপর হামলা

  রাজশাহী প্রতিনিধি

০১ ফেব্রুয়ারি ২০২০, ১০:১৬
রাজশাহী নগরীর ২৬ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়
রাজশাহী নগরীর ২৬ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কার্যালয় (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহী নগরীর ২৬ নম্বর ওয়ার্ড (পশ্চিম) স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে তালা ঝুলিয়ে সংগঠনের সভাপতিকে অতর্কিত আক্রমণের অভিযোগ উঠেছে। শুক্রবার (৩১ জানুয়ারি) রাতের ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

২৬ নম্বর ওয়ার্ড (পশ্চিম) স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মতি জানান, শুক্রবার দুপুরের পর অপু ও সোহাগসহ স্থানীয় কয়েকজন যুবক নিজেদের যুবলীগের কর্মী পরিচয় দিয়ে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কার্যালয় তালা ঝুলিয়ে দেয়। মতি কথা না বাড়িয়ে মহানগরের নেতাদের সঙ্গে কথা বলেন এবং চন্দ্রিমা থানায় গিয়ে অভিযোগ করেন। ওইদিন সন্ধ্যার পর চন্দ্রিমা থানা থেকে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে পুলিশ ফিরে যাওয়ার সঙ্গে সঙ্গে রাতের আঁধারে অপু ও সোহাগ একদল যুবকে সঙ্গে নিয়ে মতির ওপর ধারালো অস্ত্রসহ অতর্কিত হামলা করে। এ সময় চাকুর আঘাতে তার মাথা ও হাত কেটে যায়। কোনোমতে ঘটনাস্থল থেকে পালিয়ে বাঁচে মতি। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চন্দ্রিমা থানায় গিয়ে এ বিষয়ে আবারও অভিযোগ করেন।

আরও পড়ুন : অস্তিত্ব সংকটে সেই ‘হরি ধান’

চন্দ্রিমা থানা পুলিশের কর্মকর্তাদের দেওয়া তথ্য মতে, তারা অভিযোগ পেয়েছেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে আশ্বাস প্রদান করেছেন থানা কর্তৃপক্ষ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড