• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আদালতে স্বীকারোক্তি : কাঁথা না দেওয়ায় বাবাকে হত্যা

  ঠাকুরগাঁও প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ১৬:৩২
আদালত
ঠাকুরগাঁও আদালত (ছবি : দৈনিক অধিকার)

সময়ে অসময়ে মা ও বোনকে মারধর করত, আমাকেও কথায় কথায় মারধর করত। ঘটনার দিন রাতে ঠান্ডায় ঘুমাতে যাওয়ার আগে ‘কাঁথা’ চাইলে আমাকে দেয়নি বাবা। ঠান্ডায় কাতর হয়ে ঘুমাতে পারিনি আমি। তাই রাগ করে ঘুমন্ত অবস্থায় কোদাল দিয়ে মাথায় কোপ মারি।

সোমবার (২৭ জানুয়ারি) ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের রুপগঞ্জ গ্রামে এভাবেই বাবাকে হত্যা করে ঘাতক ছেলে। বুধবার (২৯ জানুয়ারি) আদালতে বিচারকের সামনে হাজির করা হলে এভাবেই স্বীকারোক্তি দেয় ঘাতক ছেলে রাসেল রানা (২২)।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলা আইনশৃঙ্খলা সভায় হত্যাকাণ্ডের বিষয়ে বক্তব্য রাখার সময় তিনি এ কথা বলেন।

এর আগে গত সোমবার গভীর রাতে বাবা সাইফুল ইসলামের মাথায় কোদাল দিয়ে কোপ মেরে হত্যা করে ছেলে। এ ঘটনায় মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের ডাঙ্গীবাজার থেকে ঘাতক ছেলেকে আটক করে পুলিশ।

সাইফুল ইসলামের স্ত্রী সহিদা বেগম জানান, বাবাকে হত্যার পর একটি খড়ি ঘরে আত্মগোপন করে ঘাতক ছেলে রাসেল রানা। পরে সেখান থেকে বের হয়ে আসলে স্থানীয়রা মুঠোফোনে পুলিশকে জানালে পুলিশ তাকে আটক করে।

আরও পড়ুন : সিলেটে নিষিদ্ধ সংগঠনের ৯ সদস্য আটক

উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমনের সভাপতিত্বে আইনশৃঙ্খলা সভায় বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, উপজেলা আ. লীগের সভাপতি মোহাম্মদ আলী, অফিসার ইনচার্জ হাসিবুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা শাফীয়ার রহমান, উপজেলা প্রকৌশলী মাইনুল ইসলাম, উপজেলা খাদ্য কর্মকর্তা নিখিল চন্দ্র বর্মণ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমানসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা এবং ৮ নম্বর ইউনিয়নের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড