• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে নিষিদ্ধ সংগঠনের ৯ সদস্য আটক

  সিলেট প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ১৬:১৪
আটক
আটক নয় জঙ্গি সদস্য (ছবি : দৈনিক অধিকার)

সিলেট নগরীর আরামবাগ থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের নয় সদস্যকে আটক করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট। 

বুধবার (২৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় শুরু হওয়া অভিযান শেষ হয় বৃহস্পতিবার ভোরে। এ সময় আল্লাহর দলের নয় সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ১৬ হাজার টাকা, রেজিস্টার ও লিফলেট উদ্ধার করা হয়। 

আটককৃত নয়জনের মধ্যে চারজন সিলেটের বাসিন্দা। বাকি পাঁচজন বগুড়া থেকে এসে সিলেটে অবস্থান করেছিলেন বলে জানিয়েছে কাউন্টার টেরোরিজম ইউনিট। 

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বেলা দেড়টায় সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ। 

আরও পড়ুন : অপহরণের ২২ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

আটককৃতরা হলো- বগুড়ার সদর উপজেলার বড় কুমিড়া গ্রামের আব্দুল মান্নান আখন্দের ছেলে মো. মানিক আকন্দ ওরফে মেহেদি হাসান, নোয়াখালীর মাইজদি থানাধীন কৃষ্ণপুর গ্রামের আবুল কালামের ছেলে জহির উদ্দিন বাবর, সিলেটের জকিগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামের মৃত মুকাদ্দেস আলীর ছেলে রাসেল আহমদ, কুমিল্লা সদর থানার রাজমঙ্গলপুর গ্রামের আব্দুল আলীর ছেলে আবুল কালাম আজাদ, সিলেটের জকিগঞ্জ উপজেলার খাপনা গ্রামের মুক্তাদির মিয়ার ছেলে কামাল আহমদ, সুনামগঞ্জ সদর উপজেলার শাহপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে তমি উদ্দিন সুমন, রাজশাহীর বাঘমারা থানার চেওখালি গ্রামের কায়েম উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম, সিলেটের জালালাবাদ হায়দরপুর গ্রামের আব্দুস সালামের ছেলে জুয়েল আহমেদ ও গোলাপগঞ্জের নালুয়া গ্রামের আলাউদ্দিনের ছেলে স্বপন আহমেদ। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড