• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিলিং স্টেশনের তিন তলা থেকে পড়ে শ্রমিক নিহত

  সাভার প্রতিনিধি, ঢাকা

২৪ জানুয়ারি ২০২০, ২০:৫১
নিহত
নিহত শ্রমিক ফায়েজ আলী আকন্দের লাশ (ছবি : দৈনিক অধিকার)

সাভারের আশুলিয়া এলাকায় একটি সিএনজি ফিলিং স্টেশনের তিন তলা থেকে পড়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে ফায়েজ আলী আকন্দ (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকাল ৫টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকার ‘সম্ভার সিএনজি ফিলিং স্টেশনে’ এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফায়েজ আলী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার ভুসভুসিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত ফায়েজ কাইচাবাড়ী এলাকার ইমরান খানের বাড়িতে ভাড়া থেকে ‘সম্ভার সিএনজি ফিলিং’ স্টেশনের মালিক ওমর আলী হাজীর বাসা ও পাম্প দেখাশোনার কাজ করতেন। শুক্রবার বিকালে ওই সিএনজি ফিলিং স্টেশন অফিসের তিন তলা থেকে রাস্তার পাশের বৈদ্যুতিক তারের ওপর পড়ে যায় ফায়েজ। এরপর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাস্তায় পড়ে গুরুতর আহত হন তিনি। এ সময় তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফায়েজ আলীকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : ট্রাক-মোটরবাইকের সংঘর্ষে লালমনিরহাটে নিহত ১

এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক একরামুল হক দৈনিক অধিকারকে জানান, নিহতের লাশ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে বিষয়টিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড