• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভনে যুবককে অপহরণ!

  সিরাজদিখান, প্রতিনিধি, মুন্সীগঞ্জ

২১ জানুয়ারি ২০২০, ২০:২৭
ইমরান বেপারী
ইমরান বেপারী (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক গৃহবধূর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ইমরান বেপারী (২৪) নামে এক যুবককে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মায়া আক্তার (২৯) নামের ওই গৃহবধূকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

মামলার সূত্র ধরে গত রবিবার (১৯ জানুয়ারি) উপজেলার জৈনসার ইউনিয়নের খিলগাও গ্রাম থেকে ওই যুবককে উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জৈনসার ইউনিয়নের খিলগাও গ্রামের আবু বক্করের স্ত্রী গৃহবধূ মায়া আক্তার ও একই গ্রামের ছোবাহান বেপারীর ছেলে ইমরান বেপারীর মধ্যে প্রায় সময় মোবাইল ফোনে কথোপকথন হতো। সেই সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ইমরান বেপারী প্রবাস থেকে দেশে ফেরার পর গত বছরের ২৩ অক্টোবর বিয়ের প্রলোভন সন্ধ্যায় দেখিয়ে ইমরান বেপারীর বসতবাড়ির সামনের রাস্তা থেকে মায়া আক্তার ও তার সহযোগীরা ইমরান বেপারীকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বড় ভাই মনির হোসেন গত ১৯ সালের ২৫ নভেম্বর আদালতে আক্তারসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে বিবাদী করে একটি মামলা দায়ের করেন। এরপর গত ১৫ জানুয়ারি শ্রীনগর উপজেলার কয়কীর্ত্তন এলাকা থেকে আসা মায়া আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে ইমরান বেপারীকে গত রবিবার উপজেলার জৈনসার ইউনিয়নের খিলগাও গ্রাম থেকে উদ্ধার করা হয়। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়।

ওই গৃহবধূ খিলগাও গ্রামের আবু বক্করে (স্ত্রী) ও এক সন্তানের জননী। প্রবাস ফেরৎ ইমরান বেপারী একই গ্রামের ছোবাহান বেপারীর ছেলে।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে কটূক্তির মামলায় গ্রেপ্তার যুবক রিমান্ডে

সিরাজদিখান থানার অফিসার ইনর্চাাজ (ওসি) মো.ফরিদ উদ্দিন বলেন, দুজনই প্রাপ্তবয়স্ক। প্রেমের সম্পর্কের কারণে ঘটনাটি ঘটেছে। ছেলের ভাইয়ের দায়ের করা আদালতের মামলার প্রেক্ষিতে আমরা ছেলেকে উদ্ধার ও নারীকে গ্রেপ্তার করে সোমবার আদালতে পাঠিয়েছি।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড