• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু

  সাভার প্রতিনিধি

১০ জানুয়ারি ২০২০, ২১:৩২
পোশাক শ্রমিক
নিহত পোশাক শ্রমিক (ছবি : দৈনিক অধিকার)

সাভারের আশুলিয়ায় তানজিনা (২২) নামের এক পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

শুক্রবার (১০ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে আশুলিয়ার জিরানি বাজার এলাকার বাচ্চু মন্ডলের বাড়ি থেকে তানজিনার মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানার পুলিশ।

নিহত তানজিনা আক্তার গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার সিথা গ্রামের তারা মিয়ার মেয়ে। তিনি আশুলিয়ার ডিজাইনার ফ্যাশন নামে একটি কারখানায় জুনিয়র অপারেটর হিসেবে কাজ করতেন। তবে তার স্বামীর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকা থেকে তানজিনা মরদেহ উদ্ধার করা হয়। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

আরও পড়ুন: সুনামগঞ্জে ১০৮ বোতল মদসহ যুবক আটক

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক ফরজ আলী জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড