• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই অটোরিকশার পাল্লায় মৃত্যুশয্যায় শিশু

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

০৮ জানুয়ারি ২০২০, ১১:৫৮
গুরুতর আহত শিশু
হাসপাতালে মৃত্যুশয্যায় শিশু (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে দুই সিএনজিচালিত অটোরিকশার পাল্লা দেওয়ার সময় দুর্ঘটনায় জেরিন আক্তার (৬) নামে এক শিশু গুরুতর আহত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করার পর সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় উপজেলার চাম্বল ইউনিয়নের বাঁশখালী চাম্বল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত শিশু জেরিন আক্তার ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আহমদিয়া পাড়ার আফ্রিকা প্রবাসী বাদশা খালেকের মেয়ে।

আহত শিশুর বড় চাচা হাজী হারুন জানান, চাম্বলে অবস্থিত ন্যাশনাল হাসপাতালে শিশুটি ও তার মা এক আত্মীয় রোগীকে দেখতে যায়। ফিরে আসার পথে উত্তর দিক থেকে আসা দ্রুতগামী দুটি সিএনজি একটি অপর একটিকে ক্রস করে আসার সময় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়া শিশুটিকে ধাক্কা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে স্থানীয় ন্যাশনাল হাসপাতালে নেওয়া হয়।

বাঁশখালী ন্যাশনাল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক দীপন দাশ দৈনিক অধিকারকে বলেন, সড়ক দুর্ঘটনায় শিশুটির মাথার বাম ও ডান পাশের চামড়া থেঁতলে যায়। সেই সঙ্গে তার একটি পা ভেঙে গেছে। এ অবস্থায় আমরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠিয়েছি।

আরও পড়ুন: শৈলকুপায় কাভার্ড ভ্যানের ধাক্কায় কলেজছাত্র নিহত

বাঁশখালী থানা পুলিশ জানায়, এ ঘটনায় জড়িত ঘাতক সিএনজি দুটি আটক করা হলেও চালকরা পালিয়ে গেছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড