• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হকি প্রস্তুতি ক্যাম্পে যোগ দিলেন ৩১ খেলোয়াড়

  ক্রীড়া ডেস্ক

১১ জানুয়ারি ২০২১, ০৮:৩৪
এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি ক্যাম্প
এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি ক্যাম্প। (ছবি: সংগৃহীত)

আগামী ১১ থেকে ১৯ মার্চ ঢাকার মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য প্রস্তুতি ক্যাম্প শুরু করেছে জাতীয় হকি দল। প্রধান কোচ মাহবুব হারুন যে ৩২ খেলোয়াড় ডেকেছেন, আবাসিক ক্যাম্পে তাদের রিপোর্টিং ছিল রবিবার। গোলরক্ষক আবু সাঈদ নিপ্পন ছাড়া বাকি সবাই রিপোর্ট করেছেন কোচের কাছে।

পারিবারিক সমস্যার কারণে নিপ্পন প্রথম দিন রিপোর্ট করতে পারেননি বলে জানিয়েছেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ।

আজ (১১ জানুয়ারি) খেলোয়াড়, কোচ এবং দলের অন্যান্য অফিসিয়ালদের করেনো ভাইরাস পরীক্ষা করানো হবে। ফলাফল পাওয়ার পর শুরু হবে মাঠের অনুশীলন।

এশিয়ার হকির সবচেয়ে মর্যাদার আসর চ্যাম্পিয়ন্স ট্রফি। যেখানে এশিয়ার শীর্ষ ৬টি দেশ অংশ নেয়। আয়োজক হওয়ার সুবাদে এই প্রথম এই টুর্নামেন্টে খেলতে যাচ্ছে বাংলাদেশ। ভারত, পাকিস্তান, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া ও জাপানের সঙ্গে বাংলাদেশ।

১১ মার্চ বিকেল সাড়ে ৩টায় উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে জাপান ও ভারত। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬টায় মালয়েশিয়ার বিপক্ষে খেলবে বাংলাদেশ। বাংলাদেশ দ্বিতীয় ম্যাচ খেলবে ১২ মার্চ ভারতের বিপক্ষে, তৃতীয় ম্যাচ ১৩ মার্চ জাপানের বিপক্ষে, চতুর্থ ম্যাচ ১৫ মার্চ দক্ষিণ কোরিয়ার বিপক্ষে এবং পঞ্চম ম্যাচ ১৬ মার্চ পাকিস্তানের বিপক্ষে।

ক্যাম্পে যারা রিপোর্ট করেছেন

অসীম গোপ, বিপ্লব কুজুর, নুরুজ্জামান নয়ন, আশরাফুল ইসলাম, ফরহাদ আহমেদ, সোহানুর রহমান, মেহেদি হাসান, রেজাউল করিম, মনোজ বাবু, শফিউল আলম, খোরশেদুর রহমান, সারোয়ার মোর্শেদ, খালেদ মাহমুদ, সারোয়ার হোসেন, রোমান সরকার, নাইমুদ্দিন, ফজলে হোসেন, হাসান যুবায়ের নিলয়, আবেদ উদ্দিন, রাজু আহমেদ, রাসেল মাহমুদ জিমি, মিলন হোসেন, মইনুল ইসলাম কৌশিক, আরশাদ হোসেন, মাহবুব হোসেন, দ্বীন ইসলাম, রকিবুল হাসান, পুস্কর ক্ষীশা মিমো, রাজীব দাশ, মোহাম্মদ মহসিন ও দেবাশিষ কুমার।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড