• বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতীয় দূরপাল্লার সাঁতারে বিজয়ী ফয়সাল-নাঈমা

  ক্রীড়া ডেস্ক

২৯ নভেম্বর ২০২০, ১১:০৬
বঙ্গবন্ধু জাতীয় দূরপাল্লার সাঁতার প্রতিযোগিতা
বঙ্গবন্ধু জাতীয় দূরপাল্লার সাঁতার প্রতিযোগিতা। (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু জাতীয় দূরপাল্লার সাঁতারের পুরুষ ও নারী দু’বিভাগেই সেরা হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

শনিবার (২৮ নভেম্বর) ম্যাক্স গ্রুপের পৃষ্ঠপোষকতায় গোপালগঞ্জের মধুমতি নদীতে অনুষ্ঠিত পুরুষ বিভাগে সেনাবাহিনীর ফয়সাল আহমেদ প্রথম (এক ঘণ্টা এক মিনিট ২৪ সেকেন্ড), একই দলের জুয়েল আহম্মেদ দ্বিতীয় (এক ঘণ্টা তিন মিনিট ২৭ সেকেন্ড) এবং নৌবাহিনীর কাজল মিয়া তৃতীয় (এক ঘণ্টা ৪ মিনিট ৭ সেকেন্ড) হন।

অন্যদিকে নারী বিভাগে সেনাবাহিনীর নাঈমা আক্তার প্রথম (৪৬ মিনিট ৯ সেকেন্ড), নৌবাহিনীর জুলি আক্তার দ্বিতীয় (৪৭ মিনিট ৪৮ সেকেন্ড) এবং সেনাবাহিনীর সবুরা খাতুন তৃতীয় (৪৮ মিনিট ২ সেকেন্ড) হন। বিজয়ী সাঁতারুরা যথাক্রমে ১৫ হাজার, ১০ হাজার ও সাত হাজার টাকা করে প্রাইজমানি জেতেন।

এছাড়া অংশ নেওয়া প্রত্যেক সাঁতারুকে তিন হাজার টাকা করে দেওয়া হয়। খেলা শেষে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে বিজয়ীদের হাতে ট্রফি, প্রাইজমানি ও সনদ তুলে দেন সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল। পুরুষ বিভাগের সাঁতারুরা কংশুর থেকে হরিদাসপুর ব্রিজ পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার এবং নারী সাঁতারুরা উলপুর ব্রিজ থেকে হরিদাসপুর ব্রিজ পর্যন্ত ৮ কিলোমিটার দূরত্বের প্রতিযোগিতায় অংশ নেন।

প্রতিযোগিতা শেষে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল, ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ আলমগীর এবং বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এমবি সাইফসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড