• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় শ্রমজীবীদের পাশে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন

  স্পোর্টস ডেস্ক

২৯ মার্চ ২০২০, ১১:৪৯
মিশন সেইভ বাংলাদেশ
সাকিব আল হাসান ফাউন্ডেশনের মিশন সেইভ বাংলাদেশ (ছবি : সম্পাদিত)

বিশ্বজুড়ে করোনাভাইরাসের প্রকোপ চলছে। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা, বাড়ছে মৃত্যুর হার। বাংলাদেশেও এর থাবা পড়েছে। ভয়াবহ পরিস্থিতি না হলেও করোনার বিস্তার নির্মূলে পুরো দেশে অঘোষিত লকডাউন চলছে। যার ফলে বেশি সমস্যায় পড়েছে শ্রমজীবী মানুষেরা। এই দুর্দিনে তাই তাদের দৃষ্টি সমাজের উচ্চবিত্তদের দিকে।

ইতোমধ্যে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটাররা। কেউ তাদের মাঝে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেছেন আবার কেউ খাবার বিতরণ করেছেন। তবে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে আর্থিকভাবে সবচেয়ে সচ্ছল সাকিব আল হাসান। তাই খেটে খাওয়া মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে এবার ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’ নামে একটি দাতব্য সংস্থা করার ঘোষণা দিয়েছেন তিনি।

এ নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করেন দেশসেরা এই তারকা। সেই পোস্টে এ ঘোষণা দিয়ে সাকিব লিখেছেন, ‘সারাদেশ আজ লড়ছে একটি মহামারিকে রুখতে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অসংখ্য সুবিধাবঞ্চিত মানুষ দিন গুনছে কবে তাদের রোজগার আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।

আরও পড়ুন : সাহায্যের হাত বাড়ালেন রোনালদো

এই মানুষগুলোর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ পদক্ষেপ নিয়েছে দেশ এবং সারাবিশ্বের বিভিন্ন ব্যক্তি ও সংস্থা থেকে ফান্ড উত্তোলনের। এই ফান্ড ব্যবহার করা হবে করোনাভাইরাসের কারণে প্রভাবিত সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্য করবার জন্য। এবং এর ধারা অনুযায়ী ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ এর সর্বপ্রথম সহায়তা যাচ্ছে ‘মিশন সেইভ বাংলাদেশ’ নামক একটি উদ্যোগে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড