• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৫ অক্টোবর শুরু হচ্ছে যুব হকি দলের প্রস্তুতি

  ক্রীড়া ডেস্ক

০৬ অক্টোবর ২০২০, ১১:১১
যুব হকি দল
বাংলাদেশ যুব হকি দল (ছবি : সংগৃহীত)

আগামী বছর ২১ থেকে ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু অনূর্ধ্ব-২১ এশিয়া কাপ হকির জন্য বাংলাদেশের প্রস্তুতি শুরু হবে ১৫ অক্টোবর। তার ৫ দিন আগে মওলানা ভাসানী স্টেডিয়ামে রিপোর্ট করবেন ডাক পাওয়া ৩৬ খেলোয়াড়।

করোনা পরীক্ষা করে শুরু হবে পুরোদমে অনুশীলন। বাংলাদেশ বিমানবাহিনীর বঙ্গবন্ধু ঘাঁটিতে আবাসিক ক্যাম্প হবে অনূর্ধ্ব-২১ দলের। সেখান থেকে মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুশীলন করবেন আশরাফুলরা।

বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ বলেছেন, ‘করোনার কারণে সবাইকে প্রথমে পরীক্ষা করানো হবে। তাই ক্যাম্প শুরুর ৫দিন আগে সবাইকে রিপোর্ট করতে হবে। যে ৫ দিন পরীক্ষা হবে ওই সময় হকি স্টেডিয়ামের হোস্টেলে থাকবেন খেলোয়াড়রা। করোনা পরীক্ষার রেজাল্ট পাওয়ার পর বিমানবাহিনীর বঙ্গবন্ধু ঘাঁটিতে ক্যাম্প শুরু হবে।’

মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এ টুর্নামেন্টে অংশ নেবে বাংলাদেশসহ ১০ দল। ভারত, পাকিস্তান, দক্ষিণ কোরিয়া, জাপান, মালয়েশিয়া, চীন, উজবেকিস্তান, চাইনিজ তাইপের সঙ্গে ওমান ছিল। তবে মধ্যপ্রাচ্যের দলটি খেলবে না বলে জানিয়েছে। শেষ পর্যন্ত ওমান না খেললে তাদের পরিবর্তে কাজখস্তানকে অন্তর্ভূক্ত করা হতে পারে। এশিয়ান যুব টুর্নামেন্ট আগামী বছর অনুষ্ঠিতব্য যুব বিশ্বকাপেরও বাছাই পর্ব। যারা সেমিফাইনালে উঠবে তারা পাবে যুব বিশ্বকাপে খেলার টিকিট।

যুব দলের প্রাথমিক তালিকা

বাংলাদেশ নৌবাহিনীর আশরাফুল ইসলাম, ফজলে রাব্বী, মাহাবুব হোসেন, বাংলাদেশ সেনাবাহিনীর ইয়াসিন আরাফাত হিমেল, মেহেদী হাসান, বাংলাদেশ বিমানবাহিনীর রাজু আহমেদ তপু, নাজমুল হাসান মৃদুল, আশরাফুল আলম, বিপ্লব কুজুর, সোহানুর রহমান সবুজ, রাকিবুল হাসান রাকিব, আরশাদ হোসেন, বিকেএসপির নুরুজ্জামান নয়ন, মেহরাব হাসান সামিন, জাহিদ হোসেন, ওবায়দুল হক জয়, দেবাশীষ কুমার রায়, আল আমিন মিয়া, সাকিব মাহমুদ অভি, শোয়েব মল্লিক তনয়, মেহেদী হাসান লিমন, সাবাদুর রহমান মিঠু, রফিকুল হাসান রকি, আমিনুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড